BRAKING NEWS

বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেনের হাত ধরে উদ্বোধন রক এক্ট ভলিয়ম-২ এর অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ২৮ অক্টোবর:
ধর্মনগরের বিবেকানন্দ সার্ধ শতবার্ষিকী ভবনে অনুষ্ঠিত হল রক এক্ট ভলিয়ম-২। অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন। পার্বত্য রাজ্য ত্রিপুরার মধ্যে শিল্প সংস্কৃতির শহর বলে পরিচিত হচ্ছে ত্রিপুরার দ্বিতীয় বৃহত্তম শহর ধর্মনগর শহর। শহরের রয়েছে বিভিন্ন ঘরানার শিল্পী। যারা বিভিন্ন ক্ষেত্রে যেমন নাচ,গান,নাটক,অভিনয়,আবৃত্তিতে নিজেদের শিল্পের বিকাশ ঘটিয়ে চলেছে এবং বিভিন্ন ক্ষেত্রে শহরের নাম বিশ্ব দরবারে সুনামের সাথে তুলে ধরছে।

সেরকমই একটি সংস্থা হচ্ছে রক এক্ট। এই রক এক্ট মূলত ধর্মনগর শহরের নতুন প্রজন্মের কিছু উদীয়মান রক গানের সাথে জড়িত শিল্পীদের দ্বারা সৃষ্টি করা সংস্থা। অত্যন্ত কম সময়ের মধ্যে রক এক্টের সদস্যরা তাদের গানের বিভিন্ন স্বাদের মাধ্যমে দর্শকের মন জয় করেছে এবং প্রসংশা কুঁড়িয়েছে।

উত্তর ত্রিপুরা জেলার জেলাসদর ধর্মনগর শহরের বিবেকানন্দ শার্ধ শতবার্ষিকী ভবনে রক এক্ট এর উদ্যোগে রক এক্ট ভলিয়ম-২ শীর্ষক একটি মিউজিক্যাল ফেস্ট এর আয়োজন করা হয়। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন। এছাড়াও উপস্থিত ছিলেন ধর্মনগর পুর পরিষদের চেয়ারপারসন মিতালী রাণী দাস সেন,সৌম্য দে সহ অন্যান্যরা।

বিবেকানন্দ ভুবনে আয়োজিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন রক এক্টের সকল কর্মকর্তাদের সাধুবাদ জানান। পাশাপাশি তিনি ভারতীয় ঐতিহ্য, হিন্দু সংস্কৃতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। বর্তমান সময়ে যুব সমাজ নেশার আঙিনায় ঝাঁপ না দিয়ে যেভাবে খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় নিজেদের যেভাবে নিয়োজিত রাখছেন তাতে আগামীদিনে যুব সমাজের ভবিষ্যত উজ্জ্বল বলে মনে করছেন বুদ্ধিজীবী মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *