BRAKING NEWS

সদস্যতা অভিযানে জনগণের  স্বতঃস্ফূর্ত সাড়া সংগঠনের ভিতকে আরো মজবুত করবে: মুখ্যমন্ত্রী

আগরতলা, ২৮ অক্টোবর: সদস্যপদ অভিযানে জনগণের স্বতঃস্ফূর্ত সাড়া ভারতীয় জনতা পার্টির ভিত্তিকে আরও মজবুত করবে। ভারতীয় জনতা পার্টির উপর মানুষের আস্থা রয়েছে। সদস্যতা অভিযানে মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া এই আস্থার প্রমাণ তুলে ধরেছে। 

    বড়দোয়ালী মন্ডলের অধীনে ২০ নং ওয়ার্ড এবং ৪০ নং ওয়ার্ডে ভারতীয় জনতা পার্টির সদস্যপদ সংগ্রহ অভিযানে অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 

  ভারতীয় জনতা পার্টির সদস্যপদ অভিযান প্রক্রিয়া বর্তমানে রাজ্যে দ্বিতীয় পর্বে অব্যাহত রয়েছে। সদস্যপদ তালিকাভুক্তির সময়সীমা আগামী ১৫ নভেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। এই লক্ষ্যে আমরা বিভিন্ন জায়গায় যাচ্ছি। মানুষও বিজেপির সদস্য হওয়ার জন্য প্রবল আগ্রহ দেখাচ্ছেন। নেতা ও কার্যকর্তাগণ সব জায়গায় পৌঁছে যাচ্ছেন এবং আমিও বিভিন্ন ওয়ার্ডে ভারতীয় জনতা পার্টিতে মানুষকে যুক্ত করতে আমার বিধানসভা কেন্দ্র এলাকায় যাচ্ছি। আজও আমি বিভিন্ন ওয়ার্ড এলাকায় যাই। আমার সঙ্গে ভারতীয় জনতা পার্টির বিভিন্ন স্তরের নেতৃত্ব রয়েছেন। মানুষ এখন স্বতঃস্ফূর্তভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করছেন। 

   মুখ্যমন্ত্রী ডাঃ সাহা আরো বলেন, মানুষ এখন বুঝতে পেরেছেন যে বিজেপির বিকল্প নেই। উন্নয়ন এবং অগ্রগতির জন্য তারা বিজেপির দিকে ঝুঁকছেন এবং শুধুমাত্র দলের উন্নয়নমূলক কাজ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আন্তরিক প্রচেষ্টার কারণেই মানুষ এই ধরনের আগ্রহ দেখাচ্ছেন। ভারতীয় জনতা পার্টি জনগণ ও তাদের উন্নয়নের জন্য নিবেদিত রয়েছে। আমরা তাদের সমস্যা সমাধানের জন্য কাজ করে যাচ্ছি। 

 এদিন সদস্যপদ সংগ্রহ অভিযানে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার, কাউন্সিলার রত্না দত্ত, মন্ডল সভাপতি সঞ্জয় সাহা সহ অন্যান্য কার্যকর্তাগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *