BRAKING NEWS

নবপ্রান্তিক সেবা আশ্রমে পরিদর্শন করে প্রয়োজনীয় সামগ্রী তুলে দিলেন বিএসএফ ওয়াইভস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদস্যরা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৮ অক্টোবর:
দীপাবলির প্রাক্কালে, ফ্রন্টিয়ার হেডকোয়ার্টার বর্ডার সিকিউরিটি ফোর্স আগরতলা এবং ৮১ ব্যাটালিয়ন বর্ডার সিকিউরিটি ফোর্স থেকে বিএসএফ ওয়াইভস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (বিডব্লিউএ) এর সদস্যরা আমতলীস্থিত নবপ্রান্তিক সেবা আশ্রম পরিদর্শন করেন। সেখানে তারা ৮৫ জন বসবাসকারীর সঙ্গে দেখা করেন, যার মধ্যে ২৫ জন শিশু ও ৯ জন মহিলা রয়েছে এবং ৫১ জন বয়স্ক এবং মানসিক প্রতিবন্ধী রয়েছে।

এদিনের এই পরিদর্শনের উদ্দেশ্য ছিল আশ্রমে বসবাসকারী লোকদের সাথে আলাপ করা এবং তাদের সমস্যাগুলি বোঝা। এদিন আশ্রমের বসবাসকারীদের মধ্যে রেশন সামগ্রী, পোশাক ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই অনুষ্ঠানে, সীমান্তরক্ষী বাহিনী ত্রিপুরা, সীমান্ত সদর দফতরের বিডাব্লিউডাব্লিউএ-এর ভারপ্রাপ্ত সভাপতি, কমলজিৎ বিনজি এবং ৮১ ব্যাটালিয়ন বর্ডার সিকিউরিটি ফোর্সের বিডাব্লিউডাব্লিউএ-এর সভাপতি,  অনুপ্রিয়া বিরনাভে বিডাব্লিউডাব্লিউএ-এর অন্যান্য সদস্যদের সাথে উপস্থিত ছিলেন।  আশ্রমের পৃষ্ঠপোষক এবং সমস্ত আশ্রিতরা আবেগপ্রবণ হয়ে পড়েন এবং সীমান্ত সুরক্ষা বাহিনীর কাজের প্রশংসা করেন।  তারা প্রহরী পরিবারের সাথে কিছু সময় কাটান এবং ভবিষ্যতেও একই রকম সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *