BRAKING NEWS

ভিলেজ কমিটির নির্বাচনকে সামনে রেখে আইপিএফটির বৈঠক

আগরতলা, ২৮ অক্টোবর: ভিলেজ কমিটির নির্বাচনকে সামনে রেখে আইপিএফটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনকে সামনে রেখে আগামী ৪ ডিসেম্বর জনসমাবেশের ডাক দিয়েছে আইপিএফটি। 

আইপিএফটি দলের সাধারণ সম্পাদক স্বপন দেববর্মা বলেন, ভিলেজ কমিটির নির্বাচনকে সামনে রেখে আজ আগরতলার প্রেস ক্লাবে আইপিএফটি দলের কেন্দ্রীয় কমিটির এক দিনের  বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ওই বৈঠকে সর্বসম্মতিক্রমে তিনটি সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে জানান তিনি।

এদিন তিনি আরও বলেন, ভিলেজ কমিটির নির্বাচনের দিনক্ষণ এখনো ঘোষণা করা হয়নি। কিন্তু প্রতিটি সরকারী অফিসে নির্বাচনের তোরজোর শুরু হয়ে গিয়েছে। তারজন্য আইপিএফটি তরফ থেকে নির্বাচনের প্রস্তুতি নেওয়া হচ্ছে। আগামী ডিসেম্বর কিংবা জানুয়ারী মাসের লক্ষ্যমাত্রা নিয়েকাজ করবে আইপিএফটি। আগামী ১০ নভেম্বরের মধ্যে আইপিএফটির প্রত্যেক জেলাশ রিজন্যাল কমিটির গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি এদিন তিনি আরও বলেন, নির্বাচনকে সামনে রেখে আগামী ৪ ডিসেম্বর খুমলুঙে বিশাল জনসভার ডাক দেওয়া হয়েছে। এদিনের বৈঠকে  উপস্থিত ছিলেন আই পি এফ টি দলের সভাপতি প্রেম কুমার রিয়াং, সাধারণ সম্পাদক স্বপন দেববর্মা, মন্ত্রী শুল্কাচরণ নোয়াতিয়া সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *