BRAKING NEWS

নেশার বিরুদ্ধে লড়াইয়ে নেশামুক্ত অভিযানে  প্রশাসন ও সাধারণ জনগণ

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ২৭ অক্টোবর: নেশার বিরুদ্ধে লড়াইয়ে এবার এগিয়ে আসল ধর্মনগরের জনপ্রতিনিধি সহ সাধারণ জনগণ। রাজ্য সরকার ডাক দিয়েছিল নেশা মুক্ত ত্রিপুরা  গঠন করার জন্য।  একে কেন্দ্র করে রাজ্যের বিভিন্ন জেলা ও এলাকায় নেশা মুক্ত অভিযান করে প্রশাসন ও সাধারণ জনগণ।

সরকারের এই নেশা মুক্ত ত্রিপুরা কিছু দিক দিয়ে সফল হলেও কিছু কিছু ক্ষেত্রে কিছু অসাধু ব্যক্তিরা সরকারের নেশা মুক্ত অভিযানকে বুড়ো আঙুল দেখিয়ে নেশার রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে ও যুব সমাজকে নেশার প্রতি আকৃষ্ট করে নষ্ট করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু বর্তমানে অধিকাংশ ক্ষেত্রেই নেশার বিরুদ্ধে লড়াইয়ে আমজনতা এগিয়ে আসছে।

উত্তর ত্রিপুরা জেলার জেলাসদর ধর্মনগর শহরের চন্দ্রপুর এলাকায় উত্তর জেলার পুলিশ প্রশাসন ও সাকাইবাড়ী গ্রাম পঞ্চায়েত ও চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের যৌথ উদ্যোগে নেশার বিরুদ্ধে একটি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাকাইবাড়ী গ্রাম পঞ্চায়েতের প্রধান আলো নাথ, চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান ঝুমা সুত্রধর, ধর্মনগর থানার অফিসার ইনচার্জ হিমাদ্রী সরকার, ধর্মনগর মহিলা থানার অফিসার ইনচার্জ, সমাজসেবী নিপু চৌধুরী, সমাজসেবী মকদ্দছ আলী,বিশ্বজিৎ দেব, সাকাইবাড়ী ও চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের অন্যান্য জন প্রতিনিধিগণ সহ উক্ত এলাকার সাধারণ জনগণ।

এই অনুষ্ঠানে নেশার বিরুদ্ধে লড়াইয়ে সাধারণ জনগণদের এগিয়ে আসার আহ্বান জানান ধর্মনগর থানার অফিসার ইনচার্জ পাশাপাশি তাদের সচেতন করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *