BRAKING NEWS

স্প্যানিশ ফুটবল: রিয়ালকে গুঁড়িয়ে দিয়ে লা লিগার শীর্ষস্থানে উঠে গেল  গেল বার্সা

সান্তিয়াগো, ২৭ অক্টোবর (হি.স.): সান্তিয়াগো বের্নাবেউয়ে শনিবার রাতে মরসুমের প্রথম ক্লাসিকোর লড়াইয়ে ৪-০ গোলে জয় পেল বার্সেলোনা। সেই সঙ্গে লা লিগার টেবিলে ৬ পয়েন্টে এগিয়ে গেল হান্সি ফ্লিকের দল।

প্রথমার্ধ ছিল গোলশূন্য। প্রথমার্ধের পর জোড়া গোল করেন রবের্ত লেভানদোভস্কি। একটি করে গোল লামিনে ইয়ামাল ও রাফিনিয়ার।৫৪ থেকে ৫৬ মিনিটের মধ্যে দুটি গোল করেন লেভানদোভস্কি। তাঁর প্রথম গোলটিতে  মার্ক কাসাদোর অ্যাসিস্ট ছিল। তাঁর বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে বক্সের বাইরে থেকে শটে গোল করেন  লেভানদোভস্কি। এর দু মিনিট পর ৫৬ মিনিটে  আলেহান্দ্রো বাল্দের ক্রসে বক্সে লাফিয়ে হেডে দ্বিতীয় গোলটি করেন লেভানদোভস্কি। সেই সঙ্গে এবারের আসরের সর্বোচ্চ গোলদাতা লেভানদোভস্কির গোল হয়ে গেল ১১ ম্যাচে ১৪টি গোল ।

এই ম্যাচ জিতে বার্সেলোনা লা লিগায় টানা ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়ল।  এ আগে এর্নেস্তো ভালভের্দের কোচিংয়ে ২০১৭ সালের এপ্রিল থেকে ২০১৮ সালের মে মাস পর্যন্ত টানা ৪৩ ম্যাচ অপরাজিত ছিল বার্সিলোনা।

৭৭ মিনিটে পর রাফিনিয়ার পাস বক্সে পেয়ে ডান পায়ের জোরাল শটে গোল করেন ইয়ামাল। আর ৮৪তম মিনিটে রিয়ালের হয়ে চতুর্থ গোলটি করেন রাফিনিয়া।

১১ ম্যাচে ১০ জয়ে বার্সেলোনার পয়েন্ট হলো ৩০। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে  থাকল গতবারের চ্যাম্পিয়ন রিয়াল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *