BRAKING NEWS

অস্ট্রেলিয়া, জিম্বাবুয়ে হোয়াইট বল সফরের জন্য স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান

রাওয়ালপিন্ডি, ২৭ অক্টোবর (হি.স.): পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)  রবিবার সাদা বলের অস্ট্রেলিয়া এবং জিম্বাবুয়ের সফরের জন্য দল ঘোষণা করেছে, যেখানে দল তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে।

এই সফরের জন্য কোনও দলের অধিনায়ক ঘোষণা করা হয়নি। তবে পাকিস্তান দলে আবার ফিরিয়ে আনা হয়েছে বাবর আজম, শাহীন শাহ আফ্রিদি এবং নাসিম শাহকে। যারা ইংল্যান্ডের বিপক্ষে শেষ দুটি টেস্টে বিশ্রাম পেয়েছিলেন। তবে এই ত্রয়ী অস্ট্রেলিয়া সফর করবে কিন্তু জিম্বাবুয়েতে যাবে না।

অস্ট্রেলিয়া সফরে পাকিস্তান দল:ওডিআই স্কোয়াড:আমির জামাল, আবদুল্লাহ শফিক, আরাফাত মিনহাস, বাবর আজম, ফয়সাল আকরাম, হারিস রউফ, হাসিবুল্লাহ (উইকেট কিপার), কামরান গোলাম, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান (উইকেট কিপার), মোহাম্মদ ইরফান খান, নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আলী আগা, শাহীন শাহ আফ্রিদি।

টি-টোয়েন্টি স্কোয়াড : আরাফাত মিনহাস, বাবর আজম, হারিস রউফ, হাসিবুল্লাহ, জাহানদাদ খান, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান (উইকেট কিপার), মোহাম্মদ ইরফান খান, নাসিম শাহ, ওমাইর বিন ইউসুফ, সাহেবজাদা ফারহান, সালমান আলী আগা, শাহীন শাহ আফ্রিদি, সুফিয়ান। মকিম, উসমান খান।

জিম্বাবুয়ে সফরে পাকিস্তান দলওডিআই স্কোয়াড : আমির জামাল, আবদুল্লাহ শফিক, আবরার আহমেদ, আহমেদ দানিয়াল, ফয়সাল আকরাম, হারিস রউফ, হাসিবুল্লাহ (উইকেট কিপার), কামরান গোলাম, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান (উইকেট কিপার), মোহাম্মদ ইরফান খান, সাইম আইয়ুব, সালমান আলী আগা, শাহনওয়াজ। দাহানি ও তৈয়ব তাহির।

টি-টোয়েন্টি স্কোয়াড : আহমেদ দানিয়াল, আরাফাত মিনহাস, হারিস রউফ, হাসিবুল্লাহ (উইকেট কিপার), জাহানদাদ খান, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন, মুহাম্মদ ইরফান খান, ওমাইর বিন ইউসুফ, কাসিম আকরাম, সাহেবজাদা ফারহান, সালমান আলী আগা, সুফিয়ান মোকিম, তৈয়ব তাহির এবং উসমান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *