BRAKING NEWS

পুঁজিপতিদের সমৃদ্ধ করছে বিজেপি : মানিক সরকার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৩ অক্টোবর: পুঁজিপতিদের সমৃদ্ধ করছে বিজেপি। যুব সমাজের জন্য কাজ নেই। তাদের শিক্ষাগত যোগ্যতাকে ব্যবহার করে তাদের খাটিয়ে সমৃদ্ধ হচ্ছে পুঁজিপতিরা। কিন্তু সরকারি চাকরির কোনো সুযোগ নেই। কাজ খাদ্যের অভাবে সাধারণ মানুষ দিশেহারা। বুধবার আগরতলা টাউনহলে গণমুক্তি পরিষদের এক কনভেনশনে উপস্থিত থেকে এমনটাই বলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। কনভেনশনে উপজাতি অংশের জনগণের স্বার্থ সুরক্ষা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে বক্তারা বিস্তারিত আলোকপাত করেন।

কাজ, খাদ্য, বেকারদের কর্মসংস্থান, এডিসি এলাকায় সীমাহীন দুর্নীতি, জনগণের অধিকার পুনরুদ্ধার সহ বিভিন্ন দাবি নিয়ে ত্রিপুরা রাজ্য উপজাতি গণমুক্তি পরিষদের পক্ষ থেকে এক বিশেষ কনভেনশন  বুধবার আগরতলা টাউনহলে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী সহ গণমুক্তি পরিষদের নেতৃত্ব। এদিন তারা বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত বক্তব্য তুলে ধরেন।

এদিনের এই কনভেনশনে বক্তব্য রাখতে গিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেন, বেকারদের কর্মসংস্থান নেই। সরকার  বেকারদের শিক্ষাগত যোগ্যতা এবং কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে পুঁজিপতিদের সমৃদ্ধ করছে। যার ফলে যারা সরকারকে নিয়ন্ত্রিত করছে তারাই সমৃদ্ধ হচ্ছে। এছাড়া এদিন তিনি এনডিএ সরকারের বিরুদ্ধে একাধিক আওয়াজ তুলেছেন। পাশাপাশি জনগণের স্বার্থরক্ষায় বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে লড়াই অব্যহত রাখার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *