BRAKING NEWS

ভালুকা রোড স্টেশনে ছয় দফা দাবিতে তৃণমূল কংগ্রেসের ডেপুটেশন প্রদান

মালদা, ২২ অক্টোবর (হি.স.): মঙ্গলবার মালদার হরিশ্চন্দ্রপুর দু’নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ভালুকা রোড রেল স্টেশনে ছয় দফা দাবিতে ডেপুটেশন প্রদান করা হল। পঞ্চায়েত সমিতির সভাপতি রিজিয়া সুলতানার নেতৃত্বে এই ডেপুটেশন আজ অনুষ্ঠিত হয়। দলের পক্ষ থেকে তিস্তা তোর্সা, যোগবানি, কুলিক এক্সপ্রেস সহ একাধিক দূরপাল্লার ট্রেনের স্টপেজ, মালদা থেকে কাঠিয়ার, নিউ জলপাইগুড়ি এবং বালুরঘাট-শিলিগুড়ি রুটে ট্রেন সংখ্যা বৃদ্ধির দাবি তোলা হয়।

ডেপুটেশনে অন্যান্য দাবির মধ্যে ছিল আজিমগঞ্জ প্যাসেঞ্জার ট্রেনের সম্প্রসারণ বারসই স্টেশন পর্যন্ত, কুমেদপুর স্টেশনে কুলিক এক্সপ্রেস এবং হরিশ্চন্দ্রপুর স্টেশনে দার্জিলিং মেলের স্টপেজ। এছাড়াও কুমেদপুর থেকে মালাহা পর্যন্ত রেলওয়ে আন্ডারপাসে ছাউনির ব্যবস্থা এবং কুমেদপুর স্টেশনের সংযোগকারী রাস্তা নির্মাণের দাবিও জানানো হয়। উত্তর মালদার প্রতিটি স্টেশনে পানীয় জল এবং শৌচালয়ের সুবিধার দাবিও ছিল ডেপুটেশনের অংশ।

আজ সকালে রিজিয়া সুলতানার নেতৃত্বে একটি শান্তিপূর্ণ মিছিল ভালুকা রোড স্টেশনে জমায়েত হয়। এরপর স্টেশনের কর্তব্যরত ম্যানেজারের কাছে দাবি পত্র তুলে দেন তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিরা। এই ডেপুটেশন ঘিরে রেল পুলিশ এবং স্থানীয় পুলিশ প্রশাসন কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছিল, যা বিশেষভাবে নজর কাড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *