BRAKING NEWS

অস্ট্রেলিয়া সফরে ভারত এ-কে নেতৃত্ব দেবেন রুতুরাজ গায়কওয়াড়

মুম্বই, ২২ অক্টোবর (হি.স.): বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া সোমবার রাতে অস্ট্রেলিয়া সফরের জন্য ১৫-সদস্যের ভারত এ স্কোয়াডের নাম ঘোষণা করেছে। ঋতুরাজ গায়কওয়াড় দলের নেতৃত্ব দেবেন এবং ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত রান করা বাংলার ব্যাটার অভিমন্যু ইশ্বরনকে দলের সহ-অধিনায়ক করা হয়েছে। ইশ্বরন সম্প্রতি নির্বাচকদের নজর কাড়তে চারটি প্রথম শ্রেণীর ম্যাচে ব্যাক-টু-ব্যাক চারটি শতরান করেছেন ।

এদিকে অভিষেক পোরেলের সাথে উইকেট রক্ষক হিসাবে ঈশান কিশানকেও নেওয়া হয়েছে। গায়কওয়াড় চলমান রঞ্জি ট্রফিতে দুর্দান্ত ফর্মে রয়েছেন, কারণ তিনি জম্মু ও কাশ্মীরের বিরুদ্ধে মরসুমের উদ্বোধনী ম্যাচে দুর্দান্ত ৮৬ রান করেছেন এবং মুম্বাইয়ের বিরুদ্ধে দুর্দান্ত ১৪৫ রান করেছিলেন।

ভারত এ অস্ট্রেলিয়া এ–এর বিরুদ্ধে যথাক্রমে ম্যাকে এবং মেলবোর্নে দুটি প্রথম-শ্রেণীর ম্যাচ খেলবে, ৩১ অক্টোবর থেকে শুরু হবে। দলটি পার্থে টিম ইন্ডিয়ার (সিনিয়র পুরুষদের) বিরুদ্ধে তিন দিনের আন্তঃ স্কোয়াড খেলায় অংশ নেবে। অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের আগে তাদের প্রস্তুতি ম্যাচ।

অস্ট্রেলিয়া সফরের জন্য ভারত এ স্কোয়াড: রুতুরাজ গায়কওয়াড় (অধিনায়ক), অভিমন্যু ইশ্বরন (সহ-অধিনায়ক), সাই সুধারসন, নীতীশ কুমার রেড্ডি, দেবদত্ত পাডিকল, রিকি ভুই, বাবা ইন্দ্রজিৎ, ইশান কিষাণ (উইকেট কিপার), অভিষেক পোরেল (উইকেট কিপার), মুকেশ কুমার, খলিল আহমেদ, যশ দয়াল, নবদীপ সাইনি, মানব সুথার, তনুশ কোতিয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *