BRAKING NEWS

বিজেপি তিপ্রা মথা দলের সংঘর্ষ  ঘিরে উত্তপ্ত চড়িলাম, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি কর্মীদের

নিজস্ব প্রতিনিধি, চড়িলাম, ২২ অক্টোবর: বিজেপি তিপ্রা মথা দলের সংঘর্ষ  ঘিরে উত্তপ্ত চড়িলাম। বিজেপি – তিপ্রা মোথা দলের সংঘর্ষকে ঘিরে বিশালগড় থানা ঘেরাও করে বিজেপির সদস্যরা। তিপ্রামথা দলের কর্মীর বিজেপি কর্মীর উপর আক্রমণের প্রতিবাদে বিশ্রামগঞ্জ থানায় ডেপুটেশন দিলেন বিজেপি কর্মকর্তারা।

ঘটনার বিবরণে জানা যায়, চড়িলাম বাজারে সোমবার রাতে বিজেপির কর্মী চন্দ্র জিৎ দেবনাথের উপর আগ্নেয়াস্ত্র নিয়ে আক্রমণ করে ত্রিপ্রা মোথা কর্মী তথা আইনজীবী জাকির হোসেন। দলের কর্মকর্তাদের পক্ষ থেকে দোষীকে গ্রেপ্তার করার দাবি উঠেছে। এই সবাইকে ঘিরে মঙ্গলবার দুপুরে বিশালগড় থানা ঘেরাও করে চড়িলাম বিজেপি মন্ডল সভাপতি রাজকুমার দেবনাথ সহ বিজেপি কার্যকর্তা এবং চড়িলাম এলাকাবাসী।
সেখানে উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক জিষ্ণু দেববর্মার পুত্র প্রতীক কিশোর দেববর্মা।

ঘটনাকে ঘিরে বিজেপি কর্মকর্তারা প্রথমে বিশালগড় থানা ঘেরাও করে; যেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার রাজিব সূত্রধর এবং থানার ওসি সঞ্জিত সেন। বিজেপি কর্মীরা দাবি জানান, চড়িলাম বাজার এলাকায় অভিযুক্ত আইনজীবী প্রতিনিয়ত ত্রিপ্রা মোথা  দলের কর্মী হিসেবে পরিচয় দিয়ে একাধিক বিজেপি কর্মীদের ওপর আক্রমণ করেছেন এবং বিজেপি কর্মীদের দোকান চিহ্নিত করে লুটপাটও করেছেন।

বিজেপি কর্মীদের মতে, অভিযুক্ত জাকির হুসেন পূর্ব থেকেই বিভিন্ন মামলা-মোকদ্দমায় জড়িত ছিল,  এমনকি ছিনতাইয়ের কাণ্ডেও জড়িত সে। এসব অভিযোগে আইনের গ্যাড়াকল থেকে বাঁচার লক্ষ্যে ত্রিপ্রা মোথা মাইনোরিটি সেলের চেয়ারম্যান শাহ আলমের হাত ধরে মহারাজা প্রদ্যুৎ এর দলে যোগদান করেছিল সে। গোটা চড়িলাম বিধানসভা এলাকায় এই ঘটনা ঘিরে অস্থিরতা বর্তমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *