BRAKING NEWS

অসম বিধানসভার পাঁচ আসনে অনুষ্ঠেয় উপনিৰ্বাচনে প্ৰতিদ্বন্দ্বিতা করবে না বদরউদ্দিনের এআইইউডিএফ

গুয়াহাটি, ২২ অক্টোবর (হি.স.) : আগামী ১৩ নভেম্বর অসম বিধানসভার পাঁচ আসনে অনুষ্ঠেয় উপনিৰ্বাচনে প্ৰতিদ্বন্দ্বিতা করবে না বদর উদ্দিন আজমলের এআইইউডিএফ। উপনিৰ্বাচনের পরিবৰ্তে রাজ্যে অনুষ্ঠেয় পঞ্চায়ত নিৰ্বাচনের জন্য দল মনোনিবেশ করেছে। জানান দলের সুপ্রিমো বদর উদ্দিন।

এর আগে ব্যাপক জল্পনা চলছিল, সামাগুড়ি আসনের উপনির্বাচনে প্রার্থী দেবে এআইইউডিএফ। কিন্তু যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে সেই সম্ভাবনা নাকচ করেছেন এআইইউডিএফ-প্রধান।

এদিকে বিহালি আসনে প্ৰাৰ্থীর নাম চূড়ান্ত করতে অসম সম্মিলিত মঞ্চ এক সৰ্বদলীয় বৈঠকের আয়োজন করেছে। হোটেল লিলিতে আজ বিকাল চারটা থেকে অনুষ্ঠিত হচ্ছে বৈঠক।

প্ৰসঙ্গত, অসম বিধানসভার আসন্ন উপনির্বাচনে গত ২০ অক্টোবপ দলের চার আসন যথাক্ৰমে ধলাই আসনে ধ্রুবজ্যোতি পুরকায়স্থ, চিরাং জেলার অন্তর্গত তফশিলি জনজাতি সিঁদলি (এসটি) আসনে সঞ্জীব ওয়ারলে, বঙাইগাঁও আসনে ব্রজেনজিৎ সিনহা এবং নগাঁও জেলার অন্তর্গত সামাগুড়ি আসনে তানজিল হুসেনের নাম ঘোষণা করেছেন সর্বভারতীয় কংগ্রেস (এআইসিসি) সভাপতি মল্লিকার্জুন খাড়গে। চার আসনের প্রার্থী তালিকা প্রকাশ করলেও একটি আসন বিহালি নিয়ে জট এখনও খুলেনি। কেননা বিহালি আসনেও নিজেদের প্রার্থী দিতে অনড় কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *