BRAKING NEWS

জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে বঞ্ছিতদের থানায় অভিযোগ করার ডাক কুণালের

কলকাতা, ২১ অক্টোবর (হি.স.): মঙ্গলবার স্বাস্থ্য ধর্মঘটের নামে কোনও রোগীর ক্ষতি হলে এফআইআর দায়েরের হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূল নেতা। দুই প্রধান আন্দোলনকারী নেতার নামোল্লেখ করে প্রতিবাদী জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে ‘বঞ্ছিতদের’ থানায় অভিযোগ করার ডাক দিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।

সোমবার তিনি সামাজিক মাধ্যমে লিখেছেন, “রাজ্যের সকলের প্রতি:মুখ্যমন্ত্রীর সদিচ্ছাকে জেদ করে অমান্য করে যদি মঙ্গলবার স্বাস্থ্য ধর্মঘটের বিশৃঙ্খলা হয় ও কোনো রোগীর ক্ষতি হয়, তাহলে নিকটবর্তী থানায় এফআইআর করুন-১) ডাঃ দেবাশিস হালদার।২) ডাঃ অনিকেত মাহাতো। (এরা ধর্মঘটের মাতব্বর, প্ররোচনাদাতা, রোগীর ক্ষতির কারণ)৩) সংশ্লিষ্ট সংস্থা।৪) সংশ্লিষ্ট ডাক্তার।”

অপর এক্সবার্তায় কুণাল লিখেছেন, “চিকিৎসা আপনার মৌলিক অধিকার। প্ররোচনা দিয়ে তা থেকে বঞ্চিত কার আইনত অপরাধ। অনশনের কারণে যদি জুনিয়রদের কারুর কোনো ক্ষতি হয়, তাহলেও মূলত এরা দুজন, এদের প্ররোচনাদাতারা দায়ী থাকবে।মুখ্যমন্ত্রী বারবার অভিভাবকোচিত সংবেদনশীলতা দেখাচ্ছেন। তাতে সাড়া দিয়ে অনশন প্রত্যাহার করে আলোচনা হোক। বাম, অতি বাম, বিরোধীদের ফাঁদে পা দেবেন না।”

স্বাস্থ্যক্ষেত্রে অচলাবস্থা কাটাতে তৎপর প্রশাসন। সোমবার বিকেলে নবান্নে বৈঠকের জন্য সময় দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও ‘শর্ত’ না মেনেই বৈঠকে যোগ দিতে যাওয়ার সিদ্ধান্তে অনড় জুনিয়র ডাক্তাররা। অচলাবস্থা কাটাতে আদৌ জুনিয়র ডাক্তাররা চাইছেন কিনা, তা নিয়েই তৈরি হয়েছে সংশয়। এই পরিস্থিতিতে ফের তৃণমূল নেতা কুণাল ঘোষের নিশানায় আন্দোলনকারী জুনিয়র চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *