BRAKING NEWS

মাওবাদীদের সঙ্গে জুনিয়র ডাক্তারদের তুলনা, প্রতিবাদ নেটনাগরিকদের

কলকাতা, ২১ অক্টোবর (হি.স.): ‘মাওবাদীদের সঙ্গে তফাত দেখি না’। এই বলে রবিবার এক সভায় জুনিয়র ডাক্তারদের বেনজির আক্রমণ করেছেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য! সামাজিক মাধ্যমে এ নিয়ে একটি চ্যানেলের সংবাদ পরিবেশনের পর প্রবল বিরোধিতায় মুখর হয়েছেন নেটনাগরিকরা। সোমবার বেলা আড়াইটে পর্যন্ত ওই পোস্টে প্রতিক্রিয়া এসেছে প্রায় ৪৪৭। এর সিংহভাগই তোপ দেগেছেন দেবাংশুর বক্তব্যের বিরোধিতা করে।

বাসবী চক্রবর্তী লিখেছেন, “মূর্খ ভোদাংশু। ও আর ভালো কথা কী বলবে? কিছু জানে ও?অমরনাথ ভৌমিক লিখেছেন, “মাধ্যমিক পাশ দেবাংশু কি মানুষের পর্যায়ে পড়ে?” প্রদীপ্ত ঘোষ লিখেছেন, “তৃনমূলের ৯০ শতাংশ নেতা আদৌ মানুষের পর্যায়ে পড়ে বলে তো মনে হয় না।”

জীবক চ্যাটার্জি লিখেছেন, “ভুল করে বলে ফেলেছে হতাশা থেকে … মেডিকেল এবং ইঞ্জিনিয়ারিং ও দুটো জয়েন্ট’ই দিয়েছিল _ কিন্তু দিনের শেষে ও ‘ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং’ … মানে কচি ইঞ্জিনিয়ার ; এখন আর কি করবে ?  এ রাজ্যে শিল্প যে নেই … একমাত্র তৃণমূল করাই এখন ওর শেষ ভরসা, ওকে দোষ না দিয়ে ওর হতাশাটা একবার বোঝার চেষ্টা করুন প্লিজ …!” শান্তিরঞ্জন বসু লিখেছেন, “মেরুদণ্ড বিক্রি করে জীবন চালাতে গেলে বা অস্তিত্ব রক্ষার্থে পড়া-শোনার প্রয়োজন নেই।”

সত্যব্রত ঘোষ লিখেছেন, “মেয়েটিকে মেরে যে ভাবে পুড়িয়ে দেওয়া হয়েছে তার নজির সারা দেশে নেই। ডাক্তাররা এর বিরুদ্ধে প্রতিবাদ করছে। তাই ডাক্তারদের সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করছে— এটা তৃণমূলেই সম্ভব অন্য কোনও রাজনৈতিক দলের পক্ষে সম্ভব নয়। ধিক্কার দেবাংশু, ধিক্কার তৃণমূল।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *