BRAKING NEWS

দিল্লিতে দূষণ নিয়ে ফের তোপ পুনওয়ালার, বললেন দুর্নীতির জন্য টাকা ব্যবহার করা হচ্ছে

নয়াদিল্লি, ১৯ অক্টোবর (হি.স.): রাজধানী দিল্লিতে বায়ুদূষণ পরিস্থিতির জন্য ফের দিল্লি সরকারকে আক্রমণ করলেন বিজেপি নেতা শেহজাদ পুনাওয়ালা। এএপি-কে আক্রমণ করে পুনাওয়ালা বলেছেন, দুর্নীতির জন্য ব্যবহার করা হচ্ছে টাকা।

শনিবার শেহজাদ পুনাওয়ালা বলেছেন, “দিল্লি এখন ভার্চুয়াল গ্যাস চেম্বারে পরিণত হয়েছে। শ্বাস নিতে কষ্ট হচ্ছে এবং একিউআই ক্রমাগত বাড়ছে…যমুনা নদীর উপর ঘন ফেনা রয়েছে। বাতাস হোক বা জল, সবই দূষিত। এএপি-কে দূষিত রাজনীতির জন্য ধন্যবাদ…গোপাল রাই মিটিং করছেন।পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান পঞ্জাবের খড় পোড়ানোর জন্য অন্য কাউকে দোষারোপ করছেন…তারা আতশবাজি পোড়ানোর উপর নিষেধাজ্ঞা জারি করেছে…অর্থ দুর্নীতিতে ব্যয় করা হচ্ছে।”

বিষাক্ত ফেনা ভেসে বেড়াচ্ছে যমুনা নদীতে। শনিবার সরেজমিনে পরস্থিতি পর্যবেক্ষণ করেন পুনাওয়ালা। তিনি বলেন, যমুনা নদীর জল বিষাক্ত হয়ে উঠেছে। অরবিন্দ কেজরিওয়াল বলেছিলেন, যে তিনি ২০২৫ সালের মধ্যে যমুনা নদী পরিষ্কার করবেন। যখন লোকজন যমুনা নদীতে ছট পুজো উৎসব উদযাপন করবেন, তখন আপনি কি কল্পনা করতে পারেন যে তারা কী রোগে ভুগবেন? এএপি-র নেতৃত্বাধীন দিল্লি সরকার বিজ্ঞাপনে যমুনা নদী পরিষ্কার করার জন্য সমস্ত অর্থ ব্যয় করেছে…তাঁরা এই অবস্থার জন্য উত্তর প্রদেশ এবং হরিয়ানাকে দায়ী করবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *