BRAKING NEWS

জুনিয়র চিকিত্‍সকদের মঞ্চে মুখর টলিপাড়ার শিল্পী-পরিচালকরা

কলকাতা, ১৯ অক্টোবর (হি.স.): শনিবার রাজ্যের জুনিয়র চিকিত্‍সকদের পাশে প্রথম থেকে দেখা গিয়েছে টলিপাড়ার বেশ কিছু পরিচিত মুখকে। সেই তালিকায় ছিলেন দেবলীনা দত্ত, চৈতি ঘোষাল, বিদিপ্তা চক্রবর্তী থেকে বিরসা দাশগুপ্ত -সহ আরও অনেকে। তাঁরা তোপ দাগলেন শাসক দলকে।

অনশন মঞ্চে বসে পরিচালক বিরসা বললেন, “আমাদের একটাই বক্তব্য নারী-পুরুষ নির্বিশেষে সবাই যেন এই নিরাপদ থাকেন। সমাজে থাকা মানুষের সঙ্গে যাতে কোনও অন্যায় না হয় সেটা দেখার দায়িত্ব প্রশাসনেরই। এই কথাটা যে বলতে হচ্ছে এটাই তো দুর্ভাগ্যজনক বিষয়।”

বিরক্ত হয়ে চৈতি জানালেন, কিছু জুনিয়র চিকিত্‍সক এখানে কত দিন ধরে অনশন করছে। সেখানেই দেড় কিলোমিটার দূরে কার্নিভাল হচ্ছে। কী করে হয় এটা? তিনি বলেন, ”এখানে সরকারের এমন একটা অনমনীয় মুখ এটা আমাদের বাংলা দেখতে চায় না। প্রতিকার হওয়া দরকার।”

অনশন মঞ্চে বসে আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী দেবলীনা দত্ত। তিনি বললেন, “স্বাস্থ্যের জায়গার যদি এমন অবস্থা হয়। তার সুপরিকাঠামোর জন্য এমন একটা দাবি তো হবেই। সেটা মিলেমিশে করার কথা। আমি মাননীয়াকে বলছি আপনি একটু ছবি ভিডিয়ো দেখুন। আপনিও তো অনশন করেছিলেন। আপনারও নিশ্চয়ই ১৪ দিনের মাথায় শরীর খারাপ হয়েছিল। তাহলে এই বাচ্চাগুলোর কাছে কী করে একবার আসছেন না।” মুখ্যমন্ত্রীকে হাতজোড় করে অনশন মঞ্চে আসার অনুরোধ করেন দেবলীনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *