BRAKING NEWS

মেলারমাঠে হত্যাকাণ্ডে বিস্ফোরক মন্তব্য অভিযুক্তের মায়ের, পাওনা টাকার জন্যই এই হত্যাকান্ড বলে দাবি

আগরতলা, ১৯ অক্টোবর: মেলারমাঠে হত্যাকাণ্ডে বিস্ফোরক মন্তব্য করলেন  অভিযুক্ত রাহুল কৃষ্ণে’র মা। পাওনা টাকার জন্যই এই হত্যাকান্ড বলে  দাবি করেন তিনি।  মেলারমাঠে হত্যাকাণ্ডে বিস্ফোরক মন্তব্য করলেন অভিযুক্ত রাহুল কৃষ্ণ রায়ের মা। 

উল্লেখ্য, গত চারদিন আগে প্রকাশ্যে দিবালোকে রাহুল কৃষ্ণ রায়ের ছুরিকাঘাতে গুরুতর আহত হন মেলার মাঠের মোবাইল দোকান ব্যবসায়ী  হরিশংকর সাহা। পরবর্তীতে  জিবি হাসপাতাল  চিকিৎসকদের সর্বত চেষ্টা ব্যর্থ করে মৃত্যুর কোলে ঢলে পড়েন হরিশংকর সাহা। অন্যদিকে গনরোষে গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে অভিযুক্ত রাহুল কৃষ্ণ রায়।। 

শনিবার এই হত্যাকাণ্ডের বিষয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিযুক্ত রাহুল কৃষ্ণের মা। তিনি বলেন প্রায় চার-পাঁচ বছর আগে প্রয়াত হরিশংকর সাহার ছেলে রমেশ ল্যাপটপ দেওয়ার নাম করে অভিযুক্ত রাহুল কৃষ্ণের  কাছ থেকে ৮০ হাজার টাকা অগ্রিম হিসেবে ঋণ নেয়। দীর্ঘদিন চাওয়ার পরেও এই টাকা গুলো ফেরত না পেয়ে তিনি হরিশংকর বাবুর কাছে ফোন করেছিলেন। আর এত টাকা না পেয়ে কিছুটা মানসিক ভারাক্রান্ত হয়ে পড়েছিল রাহুল। এরমধ্যে গত কয়েকদিন ধরে মানসিক রোগ দেখা দেয়  রাহুলের। সেই মোতাবেক হত্যাকাণ্ডের দিন তিনি মেলারমাঠ স্থিত এক চিকিৎসকের  কাছে নিয়ে যান রাহুলকে । চিকিৎসককে দেখানোর পর তাকে নিয়ে ফার্মেসিতে প্রবেশ করেন। কিন্তু  ইত্যবসরে বৃদ্ধ মায়ের অলক্ষে পালিয়ে গিয়ে মোবাইল দোকান মালিক হরিশংকর সাহাকে খুন করার মত দুঃসাহসিক কান্ড ঘটায় অভিযুক্ত রাহুল। 

অন্যদিকে গনরোষে রাহুলের বুকের পাঁজর ভেঙ্গে যাওয়ার পাশাপাশি এবং একটি চোখ থেতলে  গেছে। এবং শরীরের নানা অংশ আঘাতপ্রাপ্ত। বর্তমানে আইন অমান্য করে  উনার ছেলেকে যারা আক্রমণ করেছেন, তাদের বিচার চেয়েছেন অভিযুক্তের মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *