BRAKING NEWS

ত্রিপুরায় ধর্মের নামে বিষ ছড়ানো নয়, রাজ্যের উন্নয়নের জন্য ভাবুন : প্রদ্যোত

আগরতলা, ১৯ অক্টোবর: ত্রিপুরায় ধর্মের নামে বিষ ছড়ানোর বদলে রাজ্যের উন্নয়নের জন্য ভাবতে বললেন তিপরা মথার প্রাক্তন সুপ্রিমো তথা এমডিসি প্রদ্যোত কিশোর দেববর্মণ। এক অডিও বার্তায় তিনি উষ্মা প্রকাশ করে বলেন, জাতি, জনজাতি ও ধর্মীয় সংখ্যালঘুদের মধ্যে সাম্প্রদায়িক সুড়সুড়ি দিয়ে রাজ্যে বিষ ছড়ানো হচ্ছে। শাসক জোট শরিক হয়েও রাজ্যের এই অবস্থা নিরবে বরদাস্ত করব না। কার্যত এদিন তিনি প্রধান জোট শরিক বিজেপিকে রাজ্যের বর্তমান অব্যবস্থা বদলাতে হুশিয়ারী দিয়েছেন।

এদিন তিনি বলেন, শাসক জোট শরিক দলে থাকা সত্বেও অন্যায় বিরুদ্ধে আওয়াজ তুলতে হবে। কারণ, আমরা ক্ষমতায় এসেছি চুপ থাকার জন্য নয়। যাঁরা অন্যায়ের সাথে জড়িত তাঁদের উচিত শিক্ষা দিতে একত্রে লড়াই করতে হবে। এদিন তিনি আরও বলেন, বিগত কিছু দিন যাবৎ ত্রিপুরায়  জাতি জনজাতি ও সংখ্যালঘু সম্প্রদায়রা ধর্ম নিয়ে লড়াই করছে। কিন্তু রাজ্যে উন্নয়ন নিয়ে কেউ ভাবছে না। ত্রিপুরায় ধর্মের নামে বিষ ছড়াচ্ছে। যারা প্ররোচনায় যুক্ত তাদের অতিসত্বর খুঁজে বের করে শাস্তি দিতে হবে। তারজন্য সবাইকে একত্রে লড়াই করতে হবে।  

তাঁর কথায়, তিপরা মথা দল আমি কারোর সামনে মাথা নত করার জন্য করে নি। তিপরাসাদের সাংবিধানিক অধিকার আদায় করার জন্য প্রতিষ্ঠা করেছি। দলের যারা অন্যায় কাজে জড়িয়ে পড়েছেন তাঁদের শাস্তি দিতে তিপরাসাদের একত্রে আওয়াজ তুলতে হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *