BRAKING NEWS

ভুয়ো ডাক্তার সেজে চিকিৎসা

আগরতলা, ১৯ অক্টোবর: ভুয়ো ডাক্তার সেজে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। আজ ওই প্রাইভেট চেম্বারে হানা দিল ডিস্ট্রিক্ট ড্রাগ কন্ট্রোল এর আধিকারিকরা। 

রাজ্যের বিভিন্ন গ্রামীন অঞ্চলে ডাক্তারের পরিচয় দিয়ে ঘাঁটি গেরে বসে প্রাইভেট চেম্বারের মাধ্যমে রোগীদের বোকা বানিয়ে মোটা অংকের অর্থ কামাই বাণিজ্যে লেগে রয়েছে একাংশ প্রতারকরা। এর আগেও একাধিক জায়গায় প্রশাসনের পক্ষ থেকে নকল ডাক্তারের ডেরায় হানা দেওয়া হয়েছিল। ঠিক একই ভাবে শনিবার দুপুরে লংতরাইভ্যালী মহকুমার অন্তর্গত ছৈলেংটা এলাকায়  দীর্ঘদিন ধরে প্রসন্ন দাস নামে এক ব্যক্তি নিজেকে বড় মাপের চিকিৎসকের পরিচয় দিয়ে এলাকার সাধারণ রোগীদেরকে বোকা বানিয়ে ভুল চিকিৎসা করে আসছিল। প্রসন্ন দাস নামে এই ব্যক্তির বিরুদ্ধে থানায় একাধিক মামলাও রয়েছে। কিন্তু তারপরেও নিজেকে ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে  প্রাইভেট চেম্বার খুলে সেখানে রোগীদের চিকিৎসা করে আসছিল। অনেকেই বুঝতে পারিনি আসলে প্রসন্ন দাস যে কোন ডাক্তার নয়। 

সেই সংবাদ যায় ধলাই জেলার ড্রাগ কন্ট্রোলারের অফিসে। খবর পেয়ে শনিবার দুপুরে ড্রাগ কন্ট্রোলারের আধিকারিকরা ছৈলেংটাস্থিত  প্রসন্ন দাসের নকল ডাক্তারির ডেরায় অভিযান চালায়। অভিযানের টের পেয়ে প্রসন্ন দাস পালিয়ে যায়। তার চেম্বারে অভিযান চালিয়ে বৈধ কোন নথিপত্র পায়নি অভিযানকারী দলটি। এদিন অভিযানকারীদের মধ্যে এক আধিকারিক এই বিষয় নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন সাংবাদিকদের সামনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *