BRAKING NEWS

(আপডেট)ছুরিকাঘাতে নিহত ব্যবসায়ীর বাড়িতে মুখ্যমন্ত্রী, প্রয়াতের পরিবারের সঙ্গে দেখা করেন বাম বিধায়কের এক প্রতিনিধি দলও

আগরতলা, ১৮ অক্টোবর: রাজধানীর মেলারমাঠে নিজ দোকানে ছুরিকাঘাতে নিহত ব্যবসায়ী হরিশংকর সাহার বাড়িতে গেলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডঃ মানিক সাহা। প্রয়াতের বাড়িতে গিয়ে তিনি তাঁর সহধর্মিনী এবং ছেলের সঙ্গে কথা বলে গভীর শোক ব্যক্ত করেন। পাশাপাশি তাঁদের আশ্বস্ত করেন যে রাজ্য সরকার সর্বতোভাবে এই পরিবারের পাশে রয়েছেন।

এদিকে বাম বিধায়কদের এক প্রতিনিধি দল এদিন প্রয়াত ব্যবসায়ীর বাড়িতে গেছেন। এদিনের প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন বিধায়ক সুদীপ সরকার, নয়ন সরকার, রামু দাস। এদিন তাঁরা পরিবার পরিজন দের সাথে কথা বলে এবং শোক সমবেদনা জানায়। পাশাপাশি, অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানায়। 

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাম বিধায়করা অভিযোগ করেন, গত ছয়বছরে রাজ্যে অপশাসন চলছে। রাজ্যবাসী নিরাপত্তাহীনতায় ভুগছেন। মেলারমাঠের মতো জায়গায় এক ব্যবসায়ীকে দোকানে ঢুকে প্রকাশ্যে খুন করা হয়েছে। পুলিশ প্রশাসনের সামনে ওই অভিযুক্ত ব্যবসায়ী হরি শঙ্কর সাহাকে খুন করেছেন। কিন্তু পুলিশ নিজেদের ভূমিকা পালন করে নি। কারণ, শাসক দল পুলিশের মেরুদণ্ড বাঁকা করে দিয়েছে। এদিন তাঁরা আরও বলেন, গত ছয় বছরে রাজ্যে অপশাসন চলছে। রাজ্যে প্রতিদিন একটা না একটা খুন, ধর্ষণ, চুরির ঘটনা ঘটছে। এখন রাজ্যবাসী নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাছাড়া, শাসক দলের রাজত্বে আইনের শাসন ধ্বংস হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *