BRAKING NEWS

রাজ্য সরকারের তরফ থেকে নিহত বাদল ত্রিপুরার পরিবারকে আর্থিক সাহায্য তুলে দেওয়া হোক, দাবি বিরোধী দলনেতার

আগরতলা, ১৮ অক্টোবর : ত্রিপুরায় বিজেপি জোট সরকার দূর্গাপূজায় বাদল ত্রিপুরার পরিবারকে শ্রেষ্ঠ উপহার দিয়েছে। পুলিশের অত্যাচারে তাঁর মৃত্যু হয়েছে। অতিসত্বর রাজ্য সরকারের তরফ থেকে নিহতের পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দেওয়া হোক। আজ নিহত বাদল ত্রিপুরার বাড়িতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই দাবি জানালেন বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী।

এদিন তিনি মনুবাজারস্থিত কালাঢেপায় বাদল ত্রিপুরার পরিবার পরিজনদের সাথে কথা বলেন এবং সমবেদনা জ্ঞাপন করেন। পরবর্তী সময়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ত্রিপুরায় বিজেপি জোট সরকার দূর্গাপূজায় ত্রিপুরাবাসীকে শ্রেষ্ঠ উপহার দিয়েছেন। দূর্গাপূজায় রাজ্যে সন্ত্রাসের বাতাবরণ কায়েম ছিল। গত ১৩ অক্টোবর মনুবাজারস্থিত কালাঢেপায় বাদল ত্রিপুরাকে চুরির অভিযোগে পুলিশ থানায় নিয়ে গিয়েছিল। কিন্তু তাঁকে সারারাত থানায় দৈহিক নির্যাতন করা হয়েছিল। তাতে সে গুরুতর আহত হয়েছিল। পরিবর্তী সময়ে চিকিত্সাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।

এদিন তিনি আরো বলেন, কারোর উপর এইভাবে দৈহিক নির্যাতন করার অধিকার দেশে আইন নেই। তাছাড়া, নিহতের পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য পরিনিয়ত চাপ দেওয়া হচ্ছে। তাতে বিজেপি সরকারের আরেকবার সুশাসনের প্রমাণ পাওয়া গিয়েছে। বাদল ত্রিপুরার মৃত্যুতে পরিবার অসহায় হয়ে পড়েছে। অতিসত্বর নিহতের পরিবারের হাতে আর্থিক সহায়তা তুলে দেওয়া হোক। পাশাপাশি তিনি রাজ্যে ঘটে যাওয়া বেশ কিছু ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *