BRAKING NEWS

মহেশতলার পেট্রোল পাম্পে দুষ্কৃতীদের হামলা, একজন আটক

মহেশতলা, ১৩ অক্টোবর(হি.স.): রবিবার সকাল ১১:৩০ মিনিটে মহেশতলার পুরাতন ডাকঘরের কাছে অবস্থিত একটি পেট্রোল পাম্পে তিনজনের একটি দুষ্কৃতী দল হামলা চালায়। তারা প্রথমে নিজেদের বাইকে পেট্রোল ভরে এবং তারপর পেট্রোলের মধ্যে জল মেশানো হয়েছে বলে অভিযোগ করতে শুরু করে।

দুষ্কৃতীরা পেট্রোল পাম্পের কর্মচারীদের মারধরের হুমকি দেয় এবং পাম্পে আগুন ধরিয়ে লুটপাট চালানোর হুমকি দেয়। সেই সঙ্গে অশ্লীল ভাষায় গালিগালাজ করতেও থাকে, ফলে পাম্পে উত্তেজনার পরিবেশ তৈরি হয়। খবর পেয়ে মহেশতলা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

পেট্রোল পাম্পের মালিক রমেশ মল্লিক এবং পুলিশের সহায়তায় পাম্পের প্রতিটি মেশিন পরীক্ষা করা হয় এবং প্রমাণিত হয় যে পেট্রোলে জল মেশানো নেই। এরপর পুলিশ দেখতে পায় যে অভিযোগকারী দুষ্কৃতীর বাইকে “পুলিশ” লেখা একটি স্টিকার রয়েছে এবং সে নিজেকে কালিতলা আশুতি থানার পুলিশ হিসেবে পরিচয় দেয়।

তদন্তে প্রকাশ পায়, সে আসলে পুলিশ নয় এবং এই পরিচয় ভুয়া। মহেশতলা থানার পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়, যদিও বাকি দুই দুষ্কৃতী পালিয়ে যায়। তাদের পেট্রোল পাম্পে আসার প্রকৃত উদ্দেশ্য নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে, এবং পুলিশ এ বিষয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *