BRAKING NEWS

গুজরাটের রাষ্ট্রীয় রক্ষা বিশ্ববিদ্যালয়ে বিশ্ব মানসিক স্বাস্থ্য সপ্তাহে অংশ নিল মণিপুরের দুই শিক্ষার্থী

আগরতলা, ৮ অক্টোবর ২০২৪: আসাম রাইফেলসের পৃষ্ঠপোষকতায় মণিপুরের দুই শিক্ষার্থী গুজরাটের গান্ধীনগরের রাষ্ট্রীয় রক্ষা বিশ্ববিদ্যালয়ে অব্যাহত বিশ্ব মানসিক স্বাস্থ্য সপ্তাহের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছে। পাঁচ দিন ব্যাপী এই অনুষ্ঠান ৬ অক্টোবর শুরু হয়েছে।

আসাম রাইফেলস এর পূর্বাঞ্চলীয় আই জি- এর সদর থেকে এক বিবৃতিতে বলা হয়েছে যে এই অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা মানসিক স্বাস্থ্যের উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন পারস্পরিক মত বিনিময় সমন্বিত কর্মশালা এবং পরমর্শদান সেবা কেন্দ্রিক অধিবেশনে অংশ নেবে। 

বিবৃতিতে আরও বলা হয়েছে যে বিশ্ব মানসিক স্বাস্থ্য সপ্তাহের লক্ষ্য মনস্তাত্বিক সহায়তা দান, মানসিক স্বাস্থ্য সমস্যা সম্পর্কিত বিভিন্ন বিষয়ে সচেতনতা বৃদ্ধি করা।

বিবৃতিতে বলা হয়, “এই অনুষ্ঠানে এই শিক্ষার্থীদের অংশগ্রহণের মাধ্যমে হিংসা দীর্ণ মণিপুরে শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য বজায় রাখার ক্ষেত্রে ও নির্বিদ্রোহীকরণে যুবদের সহায়তা করার ক্ষেত্রে আসাম রাইফেলসের ভূমিকা ফোটে ওঠে। আসাম রাইফেলস শুধুমাত্র উত্তর-পূর্ব অঞ্চলে শান্তি ও নিরাপত্তা বজায় রাখতে নয়, শিক্ষামূলক স্বাস্থ্য এবং আউটরিচ প্রোগ্রামের মাধ্যমে সামাজিক স্তরে গিয়ে জনগণকে ক্ষমতায়িত করার জন্যও দায়বদ্ধ”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *