BRAKING NEWS

স্বাক্ষর জাল করে নকল বিবাহ সার্টিফিকেট প্রস্তুত, মামলা 

আগরতলা, ৮ অক্টোবর: স্বাক্ষর জাল করে নকল বিবাহ সার্টিফিকেট প্রস্তুত করে এক যুবককে ফাঁসানো হয়েছে। এমনটাই অভিযোগ করে যুবকের পিতা থানায় মামলা দায়ের করেন। 

ঘটনার বিবরণ জানা গিয়েছে, সোনামুড়া থানায় মামলা করেন জাহিদুলের বাবা শাহজান মিয়া। সুমি আক্তার, সোনামুড়া জেলা ও দায়রা জজ আদালতের অ্যাডভোকেট ইন্দ্রজিৎ পাল এবং পাভেল মইশানের বিরুদ্ধে থাানয় মামলা করা হয়েছে। গত ৫ অক্টোবর পুলিশ মামলাটি দায়ের করেন বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে বিষয়টি। 

উক্ত বিষয়ে সোনামুড়া থানার ওসি জয়ন্ত দে জানান, জহিদুল ইসলামের পিতা শাহাজান মিয়া অভিযুক্তদের বিরুদ্ধে বিস্তারিত বিবরণ দিয়ে থানায় মামলা করেন। তিনি জানান, গত ১৭ জুলাই ২০১৪ সালে শাহাজান মিয়ার ছেলে জহিদুল ইসলাম মধ্যপ্রাচ্যে চলে যায় কাজের উদ্দেশ্যে। কিন্তু অভিযোগ সুমি আক্তার নামে সোনামুড়ার জেলা ও দায়রা জজের আদালত থেকে নোটারি করা একটি এফিডেভিট শো করেন যাতে লেখা রয়েছে ২০২৪ সালের ২১ আগস্ট তারিখে জহিদুল ইসলাম এবং সুমি আক্তার দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর এই নোটারি করেন সোনামুড়া জেলা ও দায়রা জজ আদালতের বরিষ্ঠ এডভোকেট ইন্দ্রজিৎ পাল এবং পাভেল মইশান।

সেক্ষেত্রে জহিদুলের বাবা শাহজান মিয়া অভিযোগ করেন, যেখানে জুলাই মাসেই তার ছেলে মধ্যপ্রাচ্যে চলে যান সেখানে কি করে আগস্ট মাসে সে সুমি আক্তার কে বিয়ে করে লন। তাও সেটা আবার আদালতে রেজিস্টারির মাধ্যমে। তিনি এই বিষয়ে অভিযোগ করেন তার ছেলের স্বাক্ষর জাল করে ছেলেকে ফাঁসানো হয়েছে, আর তাতে মোটা অংকের বিনিময়ে সঙ্গ দিয়েছেন আদালতের দুজন এডভোকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *