BRAKING NEWS

১০-১৩ অক্টোবর আগরতলা শহরে যানবাহন চলাচলে নির্দেশিকা জারি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৮ অক্টোবর: আগামী ১০ অক্টোবর থেকে ১৩ অক্টোবর দুর্গাপূজার ৪ দিন আগরতলা শহরে পথচারী এবং যানবাহন চলাচলের সুবিধার্থে পশ্চিম ত্রিপুরা জেলা প্রশাসনের পক্ষ থেকে এবারও বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আগরতলা শহরের বিভিন্ন জায়গায় নো এন্ট্রি জোন, বিভিন্ন ধরনের যানবাহনের জন্য টার্মিনাল পয়েন্ট, পার্কিং এলাকা ও রোগী, বিমান যাত্রী ও রেল যাত্রীদের জন্য বিকল্প রাস্তার ব্যবস্থা করা হয়েছে। পশ্চিম ত্রিপুরা জেলার জেলাশাসক ডা. বিশাল কুমার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন উল্লেখিত ৪ দিন সন্ধ্যা ৫টা থেকে রাত ১টা (মধ্যরাত) পর্যন্ত বিভিন্ন জায়গায় নো এন্ট্রি বসানো হবে।

জেলাশাসক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন ১০ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত সন্ধ্যা ৫টা থেকে রাত ১টা পর্যন্ত নিম্নলিখিত সড়কগুলি নোএট্রি জোন হিসেবে চিহ্নিত থাকবে। উত্তর গেইট থেকে রাধানগর- সার্কিট হাউস(শান্তিকামী পোলস্টার ক্লাব কুঞ্জবন সেবকসংঘ) পর্যন্ত এলাকায় কোনপ্রকার যানবাহন চলাচল করতে পারবেনা। যেসব যানবাহনের পাস রয়েছে সেগুলো উত্তর গেইট থেকে সার্কিট হাউসের দিকে যেতে পারবে। জরুরী কাজে নিযুক্ত যানবাহনগুলি দুদিক থেকেই যাতায়াত করতে পারবে।

এছাড়া যে সড়কগুলি নো এন্ট্রি জোন হিসেবে পরিগণিত হবে সেগুলি হচ্ছে- বোধজং চৌমুহনী থেকে উত্তর গেইট, ভলকান ক্লাব থেকে ভগবানঠাকুর চৌমুহনী, ভগবানঠাকুর চৌমুহনী-লালবাহাদুর চৌমুহনী-গণরাজচৌমুহনী পেট্রোল পাম্প (দুদিক থেকেই), পুরনো সেন্ট্রাল জেলের পশ্চিম কোন (বাপিরাজ ফার্নিচার) থেকে লালবাহাদুর (দুদিক থেকেই), প্রান্তিক ক্লাব থেকে পুরনো সেন্ট্রাল জেলের মোড়, পোস্টঅফিস চৌমুহনী-গান্ধীঘাট-গ্র্যান্ডিউজ চৌমুহনী-গোলবাজার-লালমাটিয়া (ছাত্রবন্ধু-গ্র্যান্ডিউজ-নেতাজী প্লে সেন্টার দুদিক থেকেই), কামান চৌমুহনী-শিববাড়ি-সেন্ট্রাল রোড-গোলবাজার (একমুখী), মোটরস্ট্যান্ড-চিত্তরঞ্জন রোড-রামঠাকুরসংঘ (দুদিক থেকেই), রামঠাকুরসংঘ-সুধীর দারগা বাড়ি রাস্তার মোড়, চিত্তরঞ্জন রোড-চিত্তরঞ্জন ক্লাব (দুদিক থেকেই), সংহতি ক্লাব (রামনগর ৪নং রাস্তা থেকে ৬নং রাস্তা দুদিক থেকেই, জরুরী কাজে নিযুক্ত যানবাহন ছাড়া), বটতলা-দশমীঘাট (দুদিক থেকেই), জয়নগর বাস স্ট্যান্ড থেকে যুবসমাজ (দ্বিতীয় মোড়) (দুদিক থেকে) প্যারাডাইস চৌমুহনী-মেলারমাঠ-বটতলা (দুদিক থেকেই) এবং ফ্লাইওভার।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আগামী ১০ অক্টোবর থেকে ১৩ অক্টোবর সন্ধ্যা ৫টা থেকে পরদিন সকাল ৫টা পর্যন্ত বাস এবং যাত্রীবাহী গাড়িগুলি পন্ডিত নেহেরু অফিস কমপ্লেক্স (গোর্খাবস্তি), দুর্গাচৌমুহনী ব্রিজের উত্তরাংশ (রামনগর টিওপি’র কাছে), আখাউড়া রোড ত্রিনয়নী ক্লাব সংলগ্ন ক্রসিং, নাগেরজলা বাস টার্মিনাল, এডিনগর ড্রপগেইট, প্রতাপগড় বেইলী ব্রিজ, চন্দ্রমোহন সেতুর দক্ষিণাংশ (পুরনো ঝুলন্ত সেতু), রামঠাকুর বয়েজ স্কুল ব্রিজ, গান্ধীস্কুল/এমবিবি কলেজ এলাকা, চন্দ্রপুর মসজিদের কাছে, জিবি ক্যান্সার হাসপাতালের কাছে পার্ক করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *