BRAKING NEWS

চোর সন্দেহে আটক দুই

নিজস্ব প্রতিনিধি, বিলোনিয়া, ৬ অক্টোবর: একের পর এক রাবার চুরির ঘটনায় একদিকে যেমন নাজেহাল রাবার মালিকরা তেমনি অন্যদিকে ব্যতিব্যস্ত পুলিশ। প্রতিনিয়ত বিলোনিয়া থানাধীন বিভিন্ন এলাকায় ছোটখাটো রাবার চুরির ঘটনা ঘটার পর পুলিশে অভিযোগ জানানোর পরেও অধরা থাকে চোরেরা।

তাই প্রতিনিয়ত কোথাও না কোথাও হানা দিয়ে তারা চুরির ঘটনা সংঘটিত করে যাচ্ছে। ইতিমধ্যে গতকালের পর আবার আজ পূর্ব কলাবাড়িয়া গ্রাম পঞ্চায়েতের মাইছড়া হাসপাতাল এবং বাজার সংলগ্ন এলাকায় প্রসেনজিৎ মজুমদার নামে এক রাবার চরকে হাতেনাতে ধরল এলাকার স্থানীয় জনগণ। সাথে সাথে মাইছড়া বাজারে একটি বিদ্যুতের খুটির সাথে বেঁধে রাখে দুজনকে।

পরবর্তী সময়ে বিলোনিয়া থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। চোর প্রসেনজিৎ মজুমদার নিজ মুখে চুরির ঘটনা স্বীকার না করলেও কথাবার্তার অসংলগ্নতা পরিষ্কার প্রমাণিত হয় যে সেই এই চুরিকান্ডের সাথে যুক্ত। আর সব সময় থাকে যোগ্য সঙ্গত দিয়ে যায় অটো গাড়ির চালক এবং মালিক নরেশ দেবনাথ। দুজনেই চুরির ঘটনা অস্বীকার করে।

তবে জনগণ রাবার সহ দুজনকেই হাতেনাতে আটক করেছে। চোর প্রসেনজিৎ মজুমদারের বাড়ি পূর্ব কলাবারিয়া গ্রাম পঞ্চায়েতের গাছ বাড়িয়া এলাকায় আর নরেশ দেবনাথের বাড়ি ঋষ্যমুখ ব্লক এলাকার গাবুরছড়া এলাকায়। জানা যায় প্রসেনজিৎ মজুমদার নেশা সেবনকারী এবং বিক্রেতা। একমাত্র নেশার কারণে প্রতিদিন কোন না কোন জায়গায় এই ধরনের চুরির ঘটনা ঘটে চলছে। এখন দেখার বিষয় বিলোনিয়া থানার পুলিশ রাতের বেলায় জনগণকে স্বস্তি দিতে এই চুরি কান্ড এবং চোরেদের বিরুদ্ধে কতটা ভূমিকা পালন করে। বিলোনিয়াতে প্রতি নিয়ত এই ধরনের  ঘটনায় আতঙ্কিত বিলোনিয়া বাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *