BRAKING NEWS

আসন্ন শারদোৎসব এবং বস্ত্রদান অনুষ্ঠানে সাংসদ রাজীব ভট্টাচার্য

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৬ অক্টোবর: ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের উদ্যোগে ও ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের পশ্চিম ত্রিপুরা জেলার আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপনায় ও আগরতলা পৌর নিগমের ৩১নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের সহযোগিতায় আজ প্রতাপগড়স্থিত রামঠাকুর পাঠশালা উচ্চমাধ্যমিক বালিকা বিদ্যালয়ে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ১৫০ জন মহিলাকে নতুন শাড়ী কাপড় ও ১৫০ জন পুরুষ মানুষকে নতুন শার্ট বিতরণ করা হয়।

এছাড়াও এই বিদ্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য আগরতলা শহরের রোটারি ক্লাবের সহায়তায় ও ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের পশ্চিম ত্রিপুরা জেলার আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপনায় এক স্বাস্থ্যশিবির অনুষ্ঠিত হয়। এই স্বাস্থ্য শিবিরে তিনটি বিভাগ ছিল। শিশু,চর্ম ও মেডিসিন বিভাগ। বিশেষজ্ঞগন ডাক্তারদের ব্যবস্থাপনার পর বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ রোগীদের মধ্যে বিতরণ করা হয়। এই স্বাস্থ্য শিবিরকে কেন্দ্র করে এলাকাবাসীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ করা গেছে।

আজ এই মহতী অনুষ্ঠানে রাজ্যের রাজ্যসভার সাংসদ  রাজীব ভট্টাচার্য উপস্থিত ছিলেন। গ্রামীণ ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন পশ্চিম ত্রিপুরা জেলার আঞ্চলিক কার্যালয়ের আঞ্চলিক প্রধান শ্রীমতী পায়েল সাহা, ম্যানেজার অনুপম সোম ভৌমিক ও প্রদীপ পাল সহ ব্যাংকের অন্যান্য কর্মী ও আধিকারিকরা। ডাক্তার নিহার রঞ্জন দাস,ডাক্তার সঞ্জয় কুণ্ডু,ডাক্তার শ্যামল কৃষ্ণ বণিক,ডাক্তার কমল রঞ্জন দাস সহ অনেক অভিজ্ঞ চিকিৎসকগণ আজকের স্বাস্থ্য শিবিরে উপস্থিত হয়ে চিকিৎসা পরিষেবা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *