BRAKING NEWS

রোটারি ক্লাব অব আগরতলার উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৬ অক্টোবর: রবিবার রোটারি ক্লাব অব আগরতলা, সুমন ফাউন্ডেশন ও আইএমএ (পশ্চিম ত্রিপুরার) যৌথ উদ্যোগে এবং রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৪০ এর আর্থিক অনুদানে বামুটিয়া বিধানসভার অন্তর্গত হরেন্দ্রনগর চা বাগানে এক শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে পঞ্চাশ জন বাচ্চাদের মধ্যে বিভিন্ন পঠনপাঠন সামগ্রী তুলে দেওয়া হয়।

সাম্প্রতিক বিধ্বংসী বন্যায় রাজ্যের বিভিন্ন ক্ষয়ক্ষতির পাশাপাশি স্কুলের ছাত্রদের ও বিভিন্ন পঠনপাঠন সামগ্রী ও ক্ষতি হয়। বাচ্চাদের এই অসুবিধার কথা মাথায় রেখে  রোটারি ক্লাব অব আগরতলা, সুমন ফাউন্ডেশন ও আই এম এ (পশ্চিম ত্রিপুরা)যৌথ উদ্যোগে এবং রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৪০ এর আর্থিক অনুদানে বামুটিয়া বিধানসভার অন্তর্গত হরেন্দ্রনগর চা বাগানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রোটারি ক্লাব অব আগরতলা, আই এম এ (পশ্চিম ত্রিপুরা শাখা )ও সুমন ফাউন্ডেশনের পক্ষ থেকে বাচ্চাদের পঠনপাঠনের বিভিন্ন সামগ্রীর ব্যবস্হা করা হয়। উক্ত অনুষ্ঠানে এলাকার প্রাক্তন বিধায়ক কৃষ্ণধন দাস এবং বিশিষ্ট সমাজসেবী বাদল চন্দ্র দাস উপস্থিত ছিলেন।

রোটারি ক্লাব অব আগরতলার সেক্রেটারি রোটারিয়ান ডাঃ বিধান গোস্বামী ও আই এম এ পশ্চিম ত্রিপুরা শাখা ও সুমন ফাউন্ডেশনের পক্ষ থেকে রোটারিয়ান ডাঃ দীপংকর প্রকাশ ভৌমিক উপস্থিত ছিলেন। তাছাড়াও রোটারিয়ান ডাঃ সুবল দেবনাথ, রোটারিয়ান ইঞ্জি: প্রিয়নাথ দাস এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । অনুষ্ঠানে উপস্থিত বাচ্চাদের মধ্যে বিশেষ উৎসাহ লক্ষ্য করা গেছে ।রোটারি ক্লাব অব আগরতলার তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে তাদের এই সমস্ত সামাজিক কর্মসূচী আগামী দিনগুলোতেও জারি থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *