BRAKING NEWS

মুখ্যমন্ত্রীর হাত ধরে সোমবার বাধারঘাট স্বামী বিবেকানন্দ ক্লাবের প্যান্ডেলে উন্মুক্ত হবে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৬ অক্টোবর: যামিনী রূপে মা দুর্গা প্রতিমা এবং বাংলা সংস্কৃতি প্রসারের  মন্ডপসজ্জা করে, এবার দুর্গা পুজোয়  মেতেছে বাধারঘাট স্বামী বিবেকানন্দ ক্লাব। রবিবার এক সাক্ষাতকারে জানালেন পুজো কমিটির সম্পাদক বলরাম পাল।

দুদিন পরেই শারদ উৎসবে মাতোয়ারা হয়ে উঠবেন গোটা বিশ্বের সনাতনীরা। দুর্গা পুজো ৫ দিনের হলেও আগরতলা সহ রাজ্যের বেশ কয়েকটি স্থানে এই পূজোর রেশ থাকে ৭ থেকে ১০ দিন। তাই পূজোর কয়েকদিন আগে থেকেই পূজা মন্ডপ উদ্বোধনের ধুম পড়ে যায় আগরতলা শহরে । ষষ্ঠী পূজার কয়েকদিন আগে থেকেই আগরতলা শহরে প্যান্ডেল  উদ্বোধনের একরকম প্রতিযোগিতা  দেখা যায়। এবারও তার ব্যতিক্রম নেই। ইতিমধ্যে আগরতলা সহ রাজ্যের দুই তিনটি পুজো উদ্যোক্তারা প্যান্ডেল উন্মুক্ত করে দিয়েছেন দর্শনার্থীদের জন্য।

সোমবার রাত আটটা নাগাদ মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহার হাত ধরে পুজো মণ্ডপ উদ্বোধন করতে যাচ্ছে শহরের দক্ষিণাঞ্চলের বাধারঘাট স্থিত স্বামী বিবেকানন্দ ক্লাব। এবার তাদের থিম বাংলা সংস্কৃতির  যামিনী রূপে মা দুর্গা। অর্থাৎ মা থাকবেন যামিনী রূপে। আর মণ্ডপ সজ্জায় থাকছে  বাংলা সংস্কৃতি প্রসার। এছাড়াও পুজোকে কেন্দ্র করে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে এই ক্লাব।  রবিবার এক সাক্ষাৎকারে এবিষয়ে বিস্তারিত জানান পুজো কমিটির সম্পাদক বলরাম পাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *