BRAKING NEWS

কর্তব্যরত ট্রাফিক পুলিশ কর্মী নিগৃহ, পশ্চিম থানায় মামলা

আগরতলা, ৫ অক্টোবর: কর্তব্যরত ট্রাফিক পুলিশ কর্মী নিগৃহের ঘটনায় পশ্চিম আগরতলা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা দায়ের করেছে। তদন্তের মধ্য দিয়ে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আজ সামাজিক মাধ্যমে পশ্চিম আগরতলা থানার পক্ষ থেকে এই বার্তা জানানো হয়েছে।

সামাজিক মাধ্যমে লিখে,গত ২ অক্টোবর সন্ধ্যায় নেতাজি চৌমুহনী এলাকায় দুই জনজাতি ট্রাফিক আধিকারিক নিজ দায়িত্ব পালন করছিলেন। ওই তিন যুবক দ্বারা দৈহিক নিগ্রহের শিকার হয়েছে ট্রাফিক পুলিশ কর্মী। ওই ঘটনায় পশ্চিম আগরতলা থানায় বিএনএস ১৩২/৩৫১(২)(৩)/৩(৫) ধারায় এবং ধারা ৩(১)(আর)(এস) এর তফসিলি জাতি ও তফসিলি উপজাতি (প্রতিরোধ নৃশংসতা) আইন অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ইতিমধ্যে তদন্তে নেমেছে। জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি, সমাজের বৃহত্তর স্বার্থে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলকে অনুরোধ জানিয়েছে পুলিশ।

এদিকে, পুলিশের এই পদক্ষেপের ধন্যবাদ জানিয়েছেন তিপরা মথার প্রাক্তন সুপ্রিমো প্রদ্যুোত কিশোর দেববর্মণ। এদিন সামাজিক মাধ্যমে তিনি বলেন, আমরা যখন একসাথে থাকি তখন আমরা অনেক কিছু করতে পারি। আমরা কি সমাধান চাই নাকি সংঘাত চাই সেটা বুঝা দরকার। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *