BRAKING NEWS

কিষাণ সম্মাননিধির ১৮ তম কিস্তি মহারাষ্ট্রের থেকে প্রদান করেছেন দেশের প্রধানমন্ত্রী 

আগরতলা, ৫ অক্টোবর: শনিবার কিষাণ সম্মাননিধির ১৮ তম কিস্তি মহারাষ্ট্রের থেকে প্রদান করেছেন দেশের প্রধানমন্ত্রী। আর এই উপলক্ষে অরুন্ধুতিনগর স্থিত রাজ্য কৃষি অনুসন্ধান কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার  মানিক সাহা।  

শারদ উৎসব এর আগেই  ডি বি টি-র মাধ্যমে কিষান সম্মান নিধির 18 তম কিস্তি প্রদান করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার তিনি মহারাষ্ট্র থেকে এই অনুদান সরাসরি কৃষকদের একাউন্টে প্রেরণ করেন। আর এই উপলক্ষে রাজ্যের অরুন্ধতীনগর স্থিত   রাজ্য কৃষি অনুসন্ধান কেন্দ্রে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার  মানিক সাহার  উপস্থিতিতে রাজ্যর অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়। মুখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন এলাকার বিধায়িকা মিনারানী সরকার, পশ্চিম জেলার জেলা সভাধিপতি বলাই গোস্বামী সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন দেশের কৃষকদের জন্য  ২৩ হাজার কোটি টাকার 18 তম কিস্তি প্রদান করেছেন প্রধানমন্ত্রী। এতে রাজ্যের কৃষকরা পাচ্ছে ৪৭ কোটি ৬৮ হাজার টাকা। ১৭ তম কিস্তির সময় পেয়েছিলেন রাজ্যের ২ লক্ষ ৭ হাজার ৪৯৯ জন কৃষক। এছাড়াও তিনি এদিন বেশ কয়েকটি বিষয় নিয়ে আধিকারদের সঙ্গে বিস্তারিত আলোচনা করেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *