BRAKING NEWS

পুজোতে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে তেলিয়ামুড়ায় বৈঠক

আগরতলা, ৫ অক্টোবর: পুজোর দিনগুলোতে শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছে পুলিশ প্রশাসন । তারই অঙ্গ হিসেবে শনিবার ত্রিপুরা বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহারায়ের পৌরহিত্তে তেলিয়ামুড়া থানার হলঘরে এক বৈঠক অনুষ্ঠিত হয়। 

হাতে গোনা কয়েকটা দিন পরেই  দুর্গোৎসবের মেতে উঠবেন  রাজ্যের সমস্ত অংশের মানুষ। আর পুজোর সময় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে রাজ্যের পুলিশ প্রশাসন। মহকুমা ও জেলা স্তরের  পূজো উদ্যোক্তাদের নিয়ে  করা হচ্ছে বৈঠক। আনন্দের সময় কোন প্রকার নিরানন্দের রূপনানেয়, তার জন্যই চলছে ব্যাপক প্রস্তুতি। তারই অঙ্গ হিসাবে শনিবার তেলিয়ামুড়া থানার হল ঘরে পূজো উদ্যোক্তাদের নিয়ে এক বৈঠক করা হয়। 

বৈঠকে পৌরহিত্ত করেন ত্রিপুরা বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহারায়।  বিধায়িকা ছাড়াও উপস্থিত  ছিলেন  তেলিয়ামুড়া মহকুমা শাসক পরিমল মজুমদার, মহকুমা পুলিশ আধিকারিক পান্নালাল সেন, পুর পরিষদের চেয়ারম্যান রুপক সরকার, ভাইস চেয়ারম্যান মধুসূদন রায়, তেলিয়ামুড়া থানার ও সি রাজীব দেবনাথ সহ অন্যান্যরা।

 এদিনের এই  সভায় আলোচনা করতে গিয়ে সমস্ত পুজো উদ্যোক্তাদের উদ্দেশ্য  বিধায়িকা বলেন নিজেদের আনন্দ যেন কারোর নিরানন্দের কারন না হয়ে উঠে, সেই বিষয়ে লক্ষ্য রাখার পরামর্শ দেন।  সেক্ষেত্রে প্রশাসনের তরফ থেকে সমস্ত  সহযোগিতা করার আশ্বাস দেওয়া হয়। পাশাপাশি এদিনের সভায় মায়ের গমন তথা দ্বিতীয় বারের মত কার্নিভাল নিয়েও আলোচনা করা হয়। এবছরও গত বছরের মত বিধায়িকা কল্যাণী সাহা রায় এর উদ্যোগে মায়ের গমন কে কেন্দ্র করে তেলিয়ামুড়ায় আয়োজন করা হচ্ছে  বিশেষ কার্নিভাল অনুষ্ঠান। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *