BRAKING NEWS

শীঘ্রই আধুনিক দশমী ঘাটের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী : মেয়র 

আগরতলা, ৫ অক্টোবর:  শীঘ্রই আধুনিক দশমী ঘাটের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। এই উদ্বোধনের প্রস্তুতি এবং পুজোকে সামনে রেখে শহর সাজিয়ে তোলার জন্য হাতে নেওয়া কর্মসূচি গুলো কতটুকু বাস্তবায়িত  হয়েছে,সেই বিষয় নিয়ে শনিবার  কাউন্সিলারদের সাথে এক গুরুত্বপূর্ণ বৈঠক করেন মেয়র দীপক মজুমদার।

 শারদ উৎসবকে সামনে রেখে আগরতলা শহরকে সাজিয়ে তোলার জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছিল আগরতলা পৌর নিগম। পাশাপাশি আগরতলা দশমী ঘাট আধুনিক করে তোলা সহ আশপাশের বারোটি দশমিক ঘাট উন্নয়নের জন্য কর্মসূচি নিয়েছিল পুরো নিগম। 

আর এই কাজগুলো কতটুকু বাস্তবায়িত হয়েছে সেই বিষয় নিয়ে  শনিবার আগরতলার পুর  নিগমের কনফারেন্স হলে এক গুরুত্বপূর্ণ  বৈঠক করলেন মেয়র দীপক মজুমদার। বৈঠকে পৌর নিগমের কমিশনার শৈলেশ কুমার যাদব, কাউন্সিলর এবং বিভিন্ন দপ্তরের আধিকারিক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এদিনের বৈঠকে শহরকে সাজিয়ে তোলার কাজগুলো কতটুকু বাস্তবায়িত হয়েছে সেই বিষয়ে ওয়াকিবহল হন মেয়র। পাশাপাশি যে কয়েকটি কাজ বাকি আছে সেইগুলো দ্রুতগতিতে সম্পন্ন করার নির্দেশ দেন। এছাড়াও আগামী সাতই  অক্টোবর আগরতলার আধুনিক দশমী ঘাট উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। সেই বিষয় নিয়েও কাউন্সিলর ও আধিকারিকদের সাথে আলোচনা করে উদ্বোধনের প্রস্তুতিপর্ব খতিয়ে দেখেন মেয়র দীপক মজুমদার। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *