BRAKING NEWS

মিথ্যে ও বিভ্রান্তি ছড়ানোর ক্ষেত্রে সিপিএম আর কংগ্রেস একজন আরেকজনের সমার্থক : মুখ্যমন্ত্রী

আগরতলা, ৪ অক্টোবর: মিথ্যে ও বিভ্রান্তি ছড়ানোর ক্ষেত্রে সিপিএম আর কংগ্রেস একজন আরেকজনের সমার্থক। বিরোধীদের বিভ্রান্তিকর মন্তব্য করে কাজ কিছু হবে না। আজ কংগ্রেস ও সিপিএমের বিরুদ্ধে এমনটাই অভিযোগ করে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডাঃ) মানিক সাহা। সাথে মন্ত্রী রতন লাল নাথ সুর চড়িয়ে বলেন, ত্রিপুরায় খুন সন্ত্রাসের রাজনীতির আমদানি করেছিল সিপিএম। আজ তাঁরাই রাজ্যে আইন শৃঙ্খলা নেই বলে দাবি করছেন,

আজ কংগ্রেস এবং সিপিআইএম এর মিথ্যাচার এবং ষড়যন্ত্রের মাধ্যমে রাজ্যে অশান্তির পরিবেশ সৃষ্টি করার চক্রান্তের বিরুদ্ধে শহরে প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়েছে। এদিনের মিছিলটি আগরতলা রবীন্দ্র ভবন থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে। এদিনের মিছিলে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহা, প্রদেশ কংগ্রেস সভাপতি তথা সাংসদ রাজীব ভট্টাচার্য্য, মন্ত্রী রতন লাল নাথ, মন্ত্রী সুশান্ত চৌধুরী, আগরতলা পুর নিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার,  সহ অন্যান্যরা।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী বলেন, বহুদিন ধরে বিরোধীরা মিথ্যে অপ্রচার ছড়িয়ে রাজ্যে অশান্তির পরিবেশ তৈরী করার চেষ্টা করছেন। এর বিরুদ্ধে আজ ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকরা মাঠে নেমেছেন। সরকারের বিরুদ্ধে জনমনে ভুল তথ্য দিয়ে চক্রান্ত করার চেষ্টা করছে। জনগনের স্বার্থে বিজেপি সরকার প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। শুধুশুধি মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করলে কাজের কাজ কিছু হবে না। বিরোধীদের ভুল মন্তব্যে থেকে বিরত থাকার হুশিয়ারী দিলেন তিনি ।

এদিন তিনি আরো বলেন, রাজ্যে ৩৫ বছর ধরে সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকারকে খর্ব করে স্বৈরাচারী শাসন চালিয়েছে বাম- কংগ্রেস দল।তদানিন্তন বিরোধী দলের সমর্থকদের উপর খুন-ধর্ষণ- হামলা – হুজ্জতি  ছিলো নিত্য নৈমিত্তিক ঘটনা। 

এদিন প্রদেশ বিজেপি সভাপতি তথা সাংসদ রাজীব ভট্টাচার্য্য বলেন, দূর্গা পূজার প্রাক মুহুর্তে বিরোধীদের মন্তব্যে রাজ্যে এক অশান্তির পরিবেশ তৈরী করছে। দুঃখের বিষয়, বিগত কিছুদিন যাবত কংগ্রেস ও সিপিএম বিজেপি সরকারের উপর মিথ্যে অভিযোগ করছে। বিরোধী দল সরকারের বিরোধিতা করবে তা স্বাভাবিক, কিন্তু কংগ্রেস ও সিপিএম বিজেপি সরকারের উপর মিথ্যে আরোপ লাগছে তা কোনো ভাবেই বাঞ্চনীয় নয়। এরই বিরুদ্ধে গর্জে উঠেছে বিজেপি কর্মী ও সমর্থকরা। তিনি আরো অভিযোগ করেন, সিপিএম ১০৩২৩ শিক্ষকদের জীবন নিয়ে ছিনিমিনি খেলেছেন। নিয়োগ নীতি না মেনে তাঁদের চাকুরী প্রদান করা হয়েছিল। এর তত্কালীন সময়ে কংগ্রেস এর বিরুদ্ধে মামলা করেছিল। বর্তমান সময়ে বিজেপি নিয়োগ নীতি মেনে যুবক যুবতীদের চাকুরী প্রদান করেছে।

এদিন তিনি আরো বলেন, বিরোধীদের অভিযোগ রাজ্যে খাদ্যের অভাব রয়েছে। আসলে কেন্দ্রীয় সরকার রাজ্যবাসীর জন্য বিনামূল্যে চাল প্রদান করছে। বাম আমলে নারী নির্যাতনের যুক্তরা শাসক দলের লোক থাকত, তাই কোনো সাজা হত না বলে অভিযোগ করেন তিনি।

এদিন মন্ত্রী রতন লাল নাথ বলেন, ত্রিপুরায় খুন সন্ত্রাসের রাজনীতির আমদানি করেছিল সিপিএম। পরবর্তী সময়ে কংগ্রেস সেই ধারায় চলেছে। এদিন তিনি বাম জামানায় খুনের খতিয়ান তুলে ধরেন। তিনি বলেন, তত্কালীন সময়ে প্রকাশ্য দিবালোকের শুক্লান দেববর্মাকে খুন করা হয়েছিল। তেমনি, তাঁদের আমলে বিধায়ক পরিমল সাহা, সিপিএমের বিধায়ক গৌতম দত্ত, মন্ত্রী বিমল সিনহা সহ বহু মানুষ খুন হয়েছিল। তাঁরা কিভাবে রাজ্যে আইন শৃঙ্খলা নেই বলে দাবি করছে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *