BRAKING NEWS

৫ দফা দাবিতে পিডব্লিউডি কমলপুর ডিভিশনের নির্বাহী বাস্তুকারের নিকট ডেপুটেশন দিল সিপিআই(এম) কমলপুর মহকুমা কমিটির

নিজস্ব প্রতিনিধি, কমলপুর, ৪ অক্টোবর: সিপিআই(এম) কমলপুর মহকুমা কমিটির পক্ষ থেকে পিডব্লিউডি কমলপুর ডিভিশনের নির্বাহী বাস্তুকারের নিকট ৫ দফা দাবীতে প্রতিনিধিমূলক ডেপুটেশন দেওয়া হয়।

প্রতিনিধি দলে ছিলেন সিপিআই(এম) ত্রিপুরা রাজ্য কমিটির সদস্য অঞ্জন দাস, মহকুমা সম্পাদকমন্ডলীর সদস্য হরিমাধব শর্মা, অমর ভট্টাচার্য, রনবিজয় দত্ত, মহকুমা কমিটির সদস্য সুলেমান আলি ও যুব নেতা সমর সূত্রধর।

দাবী গুলিহল ২০৮ নং জাতীয় সড়কের পূর্ব নির্ধারিত সড়ক ও পাকা ড্রেইনের নির্মান কাজ অসম্পূর্ণ থাকায়  সি পি আই (এম) মহকুমা দপ্তর ও  অনেক  দোকানের সামনে নর্দমা হয়ে যাওয়ার সমস্যা দ্রুত সমাধান করতে হবে, এরারপার থেকে আমবাসা সড়কের বাঁক মোড় সোজা করে ডাবল লেনের কাজ গুণগত মান রক্ষা করে অতি দ্রুত সম্পন্ন করতে হবে এবং কমলপুর থেকে আমবাসা ভায়া মরাছড়া-কচুছড়া রাস্তা অবিলম্বে সংস্কার ইত্যাদি।

নির্বাহী বাস্তুকারের কক্ষ থেকে বের হবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রাক্তন বিধায়ক অঞ্জন দাস বলেন নির্বাহী বাস্তুকার এই বাস্তবসম্মত দাবীগুলির যৌক্তিকতা স্বীকার করে সমাধানে একমত হয়েছেন  এবং দাবীগুলি বাস্তবায়িত করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন বলে আশ্বাস দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *