BRAKING NEWS

মহালয়ার সাত সকালে কর্তব্যরত পুলিশ আধিকারিকের উপর আক্রমণ, গ্রেপ্তার যুবক

আগরতলা, ২ অক্টোবর: সাত সকালে ১০৮ বি জাতীয় সড়কে কর্তব্যরত পুলিশ আধিকারিককে আক্রমণে চেষ্টা করেছে এক যুবক। ওই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। 

আজ সকালে যান দুর্ঘটনার বিষয়টি মাথায় রেখে মহালয়া উপলক্ষ্যে রাত প্রায় ৩ টা থেকে লেফুঙ্গা থানার ওসি সহদেব দাসের নেতৃত্বে বিশাল পুলিশ ও টি এস আর বাহিনীর জওয়ানরা লেফুঙ্গা থানাধীন ১০৮ বি জাতীয় সড়কের ফটিকছড়ায় নাকা চেকিংয়ে বসে।এই সময় মোহনপুর দিক থেকে আসা এক বাইক চালক লেফুঙ্গা থানার সেকেন্ড অফিসার অভিরুপ দাসকে আক্রমণের চেষ্টা করে। কর্তব্যরত পুলিশ আধিকারিকের সঙ্গে দুর্ব্যবহার করে। পরে পুলিশ উদয় ভৌমিক নামে এই যুবককে গ্রেফতার করে নিয়ে যায় থানায়।

এই বিষয়ে লেফুঙ্গা থানার ওসি সহদেব দাস বলেন, রাত প্রায় ৩ টা থেকে পুলিশ চেকিংয়ে বসে এবং মোটর ভেহিকেল আইন ভঙ্গের কারণে প্রচুর পরিমাণ বাইক আটক করে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য,  ১০৮ বি জাতীয় সড়কের বর্ধিত যান দুর্ঘটনা দিন দিন বেড়েই চলছে। এরই মধ্যে মহালয়াকে কেন্দ্র করে পুলিশের এই সতর্কতা অবলম্বনকে সাধুবাদ জানান স্থানীয়রা। কিন্তু কিছু বখাটে যুবক আইন মানতে নারাজ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *