BRAKING NEWS

বিভিন্ন সামাজিক কর্মসূচির মধ্যে দিয়ে টি এস আর নবম বাহিনীর প্রতিষ্ঠা দিবস পালিত

আগরতলা, ১ অক্টোবর: রক্তদানের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মসূচির মধ্যে দিয়ে টি এস আর নবম বাহিনীর প্রতিষ্ঠা দিবস পালন করা হয়েছে।অন্যান্য বছরের ন্যায় এইবছরও একগুচ্ছ সামাজিক কর্মসূচি হাতে নিয়ে শান্তির বাজার মহকুমার সাঁচীরামবাড়ী এলাকায় অবস্থিত নবমবাহিনী টি এস আর ক্যাম্পের হেডকোয়াটারে ২৩ তম প্রতিষ্ঠা দিবস অনুষ্ঠিত হয়েছে।আজকের এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাইরেক্টর জেনারেল অফ পুলিশ অভিতাভ রঞ্জন।  

প্রধান অতিথির পাশাপাশি উপস্থিত ছিলেন এডিশনাল ডাইরেক্টর জেনারেল অফ পুলিশ জি এস রাও, ডাইরেক্টর জেনারেল অফ পুলিশ চেরিভ মারাক, এসিডেন্ট ইনেস্পেক্টর জেনারেল অফ পুলিশ আর ডারলং,দক্ষিনজেলার পুলিশ সুপার অশোক  কুমার সিনহা, নবম বাহিনী টি এস আর এর কমানডেন্ট শ্রী অলোক ভট্টাচার্য্য সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দরা প্রথমে নবম বাহিনী টি এস আর জওয়ানদের দ্বারা আয়োজিত রক্তদান শিবির পরিদর্শন করেন। সেখানে রক্তদানে জওয়ানদের রক্তদানে উৎসাহিত করেন ডি জি। পরবর্তীসময় ফটো ষ্টল পরিদর্শনকরেন ডি জি। ফটো ষ্টলের মধ্যে নবম বাহিনী টি আর জওয়ানদের বিভিন্ন কর্মসূচী প্রদর্শন করা হয়। 

তাছাড়া, আজকের অনুষ্ঠানে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনদের হাতে পূজা উপলক্ষ্যে কিছু বস্ত্র তুলে দেওয়া হয়েছে। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথি ত্রিপুরা রাজ্যের টি এস আর জওয়ানদের বিভিন্ন কর্মসূচীর কথা জনসন্মুখে তুলে ধরেন। এইবছর বন্যায় লোকজনদের সাহাযার্থে বিশেষ ভূমিকা পালন করেছে টি এস আর জওয়ানরা। 

ReplyForwardAdd reaction

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *