BRAKING NEWS

পাতালকন্যাকে বহিষ্কার বিজেপির

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১ অক্টোবর: দুই নৌকায় পা দিয়ে পাতালকন্যার রাজনৈতিক বৈতরণী পার মেনে নেয়নি শাসক দল বিজেপি। দল বিরোধী কার্যকলাপ এবং দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে প্রদেশ বিজেপির সহ-সভানেত্রী পাতালকন্যা জামতিয়াকে দল থেকে বহিস্কার করেছে বিজেপি।

উল্লেখ্য, সোমবার ত্রিপুরা পিপলস ফন্ট এর শাখা ত্রিপুরা পিপলস সোসালিস্ট পার্টির সুপ্রিমো হিসেবে নিজের নাম ঘোষণা করেন পাতালকন্যা জমাতিয়া। বিজেপিতে থেকেই অন্য রাজনৈতিক দলের সুপ্রিমো হিসেবে পরিচয় দেওয়ার বিষয়ে প্রশ্ন করলে তিনি অকপটে জবাব দেন, তিপরা মথা দলের সদস্য যদি বিজেপির টিকিটে সাংসদ হতে পারেন তবে তিনিও অন্য দলের সুপ্রিমো হতে পারেন। তাতে কোনো সমস্যা নেই। কিন্তু উনার এই মনোভাব মেনে নেয়নি শাসক দল বিজেপি।

এক বিজ্ঞপ্তিতে প্রদেশ সভাপতির নির্দেশ অনুসারে এবং প্রদেশ কমিটির সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক আদেশে পাতালকন্যার সদস্যপদ বাতিল করা হয়েছে।

বেশ কিছু দিন ধরেই দল বিরোধী কাজ করছিলেন পাতালকন্যা। বিজেপিতে থেকেই দল বিরোধী একাধিক বিষয় নিয়ে সরব হয়েছেন। প্রদেশ নেতৃত্বরা তখনই বিষয়টি গুরুত্ব সহকারে দেখছেন বলে জানিয়েছিলেন।  পাতালকন্যা জমাতিয়ার এই রাজনৈতিক দেওলিয়াপনা কোনোভাবেই মেনে নেয়নি বিজেপি। এবারে তার সদস্যপদ বাতিল করলো নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *