BRAKING NEWS

সদস্যতা অভিযানে প্রথম পর্যায়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছায় নি বিজেপি, আত্মমন্থন শুরু

আগরতলা, ১ অক্টোবর: ত্রিপুরায় সদস্যতা অভিযানে প্রথম পর্যায়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেনি বিজেপি। তাই দ্বিতীয় পর্যায় শুরু হওয়ার পূর্বে আত্মমন্থনে বসেছেন দলের শীর্ষ  নেতৃবৃন্দ। 

আজ রাজধানী আগরতলার শহীদ ভগৎ সিং যুব আবাসের মিলনায়তনে পর্যালোচনা বৈঠকের আয়োজন করা হয়েছে। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ মানিক সাহা, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা প্রাক্তন সাংসদ দুশ্যন্ত কুমার গৌতম, সদস্যতা অভিযানে ত্রিপুরার দায়িত্বপ্রাপ্ত পশ্চিমবঙ্গের প্রাক্তন সাংসদ তথা দলের প্রাক্তন সর্বভারতীয় সহ-সভাপতি  দিলীপ ঘোষ, প্রদেশ সভাপতি তথা রাজ্যসভার সাংসদ রাজীব ভট্টাচার্য্য সহ অন্যান্যরা। 

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিধায়ক ভগবান দাস বলেন, ভারতীয় জনতা পার্টির ত্রিপুরা প্রদেশের উদ্যোগে সদস্যতা অভিযান-২০২৪ কেন্দ্র করে এবং রাজ্যে এই অভিযানকে আরও তরান্বিত করার লক্ষ্যে দ্বিতীয় পর্যায়ে পর্যালোচনা বৈঠকের আয়োজন করা হয়েছে।এদিন তিনি আরও বলেন, সারা দেশের সাথে রাজ্যেও ৩ সেপ্টেম্বর থেকে সদস্যতা অভিযান কর্মসূচি শুরু হয়েছিল। চলেছে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত। ৫ বছর অন্তর অন্তর এই সদস্যতা অভিযান কর্মসূচি পালন করা হয়ে থাকে। প্রথম পর্যায়ে অনলাইনে ৫ লক্ষ ৮০ হাজার এবং অফলাইনে প্রায় দেড় লক্ষ জন বিজেপির সদস্যতা গ্রহণ করেছেন। আগামীদিনে এই অভিযানকে আরও তরান্বিত করার লক্ষ্যে আজকের এই বৈঠক বলে দাবি করেন তিনি। 

প্রসঙ্গত, ত্রিপুরায় সদস্যতা অভিযানের প্রথম পর্যায়ে ১২ লক্ষ সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা নিয়েছিল বিজেপি। কিন্তু প্রথম পর্যায়ের সেই লক্ষ্যে পৌঁছাতে পারেনি। এবিষয়ে বিধায়ক ভগবান দাসের যুক্তি, রাজ্যে অনেকের কাছে স্মার্টফোন নেই বা যেই এলাকায় বসবাস করেন সেখানে ইন্টারনেট সমস্যা রয়েছে। তাই প্রথম পর্যায়ে ১২ লক্ষ সদস্য সংগ্রহের অভিযান পূরণ করা সম্ভব হয়নি। কিন্তু দ্বিতীয় পর্যায়ে লক্ষ্যমাত্রা পূরণ করা হবে বলে দাবি করেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *