BRAKING NEWS

রেগিং এর প্রেতছায়া নবোদয় বিদ্যালয়ে,  আতঙ্কে ছাত্রছাত্রীরা,  উদ্বিগ্ন অভিভাবক মহল

নিজস্ব প্রতিনিধি, বিলোনিয়া, ৩০ সেপ্টেম্বর:
নবোদয় বিদ্যালয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন অনভিপ্রেত ঘটনা ঘটে চলছে। যা শিক্ষানূরাগী মহল থেকে শুরু করে অভিভাবকরা সহজেই মেনে নিতে পারে না। যেদিন থেকে জহর নবোদয় বিদ্যালয় বিলোনিয়া শহর থেকে শহর সংলগ্ন এলাকা বাশপদুয়াতে স্থানান্তরিত হয়েছে তখন থেকে বিদ্যালয়ে একের পর এক ঘটনা ঘটে চলছে।

কখনো ছাত্রছাত্রীরা নিজেদের মধ্যে মারামারি কখনো বা উপরের ক্লাসের দাদারা নিচের ক্লাসের ছোট ভাইদের উপর রিগিং এর মতো অত্যাচার করা ইত্যাদি ক্রমাগত হয়ে চলছে। জহর নবোদয় বিদ্যালয়ের অভিভাবক থাকলেও যেন বিদ্যালয়টি অভিভাবকহীন। এই সকল ঘটনা ঘটে চললেও অনেকে নিজেদের সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে সংবাদমাধ্যমের দ্বারস্থ হন না।

অনুরূপভাবে গতকাল রাতেও নবম শ্রেণীর দাদারা আদিত্য মজুমদার নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রকে বেধড়ক মারধর করে। আজ সেই ছাত্র বিদ্যালয়ের কর্তৃপক্ষকে জানিয়ে বিলোনিয়া হাসপাতালে চিকিৎসা পরিষেবা নিতে আসে। যদিও এই ঘটনার বিষয়ে বিদ্যালয় কর্তৃপক্ষ তাদের ভূমিকা গ্রহণ করেছে বলে জানায় ছাত্রটি।

কিন্তু প্রশ্ন হল প্রতিনিয়ত এই ধরনের ঘটনা ঘটে চললেও কেন  সমস্যার স্থায়ী সমাধান করছে না বিদ্যালয়ের কর্তৃপক্ষ। এদিকে অন্যান্য ঘটনার মতো আজও সন্তানের ভবিষ্যতের কথা মাথায় রেখে সংবাদ মাধ্যমের মুখোমুখি হননি অভিভাবকরা। তবে বিভিন্ন মহল থেকে দাবি উঠছে এই ঘটনার সুষ্ঠু সমাধান হোক। না হলে আগামী দিনে এই বিদ্যালয়ে পঠন-পাঠন করার জন্য কোন ছাত্রছাত্রী থাকবে না। আর এতে করে সরকারের কোটি টাকার প্রকল্প মুখ থুবড়ে পড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *