BRAKING NEWS

জরাজীর্ণ রাস্তা নতুন চেহারায়, খতিয়ে দেখলেন বিধায়ক

কল্যাণপুর, ২৯ সেপ্টেম্বর : ২০১৮ সালে এ রাজ্যে সরকার পরিবর্তনের পর থেকে নতুন ভাবে গোটা কল্যাণপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত প্রতিটা প্রান্তর সেজে উঠছে। বিশেষ করে এই সময়ের মধ্যে আর্থসামাজিক ব্যবস্থা থেকে শুরু করে পরিকাঠামোগত ব্যাপক পরিবর্তন হয়েছে। এই পরিবর্তন বা নতুন উদ্যোগ সত্যিকারের অর্থে কল্যাণপুরকে ধীরে ধীরে আধুনিক নগরীতে পরিণত করছে।

 গোটা কল্যাণপুরের প্রায় প্রতিটা প্রান্তরকে ইতিমধ্যে উন্নত যোগাযোগ ব্যবস্থার মোড়কে সাজিয়ে তোলা হচ্ছে। এরকম ভাবেই সংশ্লিষ্ট বিধানসভা কেন্দ্রের অন্তর্গত পশ্চিম ঘিলাতলি থেকে সোনারাম পারা রাস্তা দীর্ঘদিন ধরেই রীতিমতো সমস্যায় ছিল, এরই মধ্যে সাম্প্রতিক বন্যায় অবস্থা আরো খারাপ হয়ে যায়। 

গোটা বিষয়ের গুরুত্ব অনুধাবন করে যুদ্ধকালীন তৎপরতায় নতুনভাবে রাস্তার কাজ শুরু হয়ে বর্তমানে কাজ প্রায় শেষ। আজ এলাকার বিভিন্ন অংশের সাধারণ মানুষকে সাথে নিয়ে সংশ্লিষ্ট রাস্তার কাজ পরিদর্শন করলেন বিধায়ক পিনাকী দাস চৌধুরী। 

কাজের দায়ীত্বে যারা রয়েছেন ,তাদের সাথে কথা বললেন এবং কোন ভাবেই যাতে করে গুণগত মানের সাথে আপোস করা না হয় সে ব্যাপারে তীক্ষ্ণ নজর রাখার জন্য বিধায়ক আহ্বান জানিয়েছেন। গোটা বিষয় নিয়ে সংক্ষিপ্ত প্রতিক্রিয়া দিতে গিয়ে বিধায়ক সাহেবের বক্তব্য হচ্ছে, মানুষের দাবিকে মান্যতা প্রদান করে যা যা করার দরকার সবই করা হচ্ছে এবং সাধারণ মানুষের দাবির প্রতি সরকার সহমত পোষণ করছে বলে তিনি আজ আরো একবার কল্যানপুর বাসীর তরফ থেকে রাজ্য সরকারকে অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *