BRAKING NEWS

সৌরভ গাঙ্গুলী রাজ্যে বন্যা দুর্গতদের সাহায্যের জন্য ১০ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী সাহায্য হিসেবে দিয়েছেন : পর্যটন মন্ত্রী

আগরতলা, ২৫ সেপ্টেম্বর: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ গাঙ্গুলী রাজ্যে বন্যা দুর্গতদের সাহায্যের জন্য ১০ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী সাহায্য হিসেবে দিয়েছেন। আগামীকাল বিভিন্ন জেলার ওই ত্রাণ সামগ্রী বন্যায় দূর্গতদের মধ্যে দেওয়া হবে। আজ গীতাঞ্জলি গেস্ট হাউজে সাংবাদিক সম্মেলনে একথা বলেন পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী। 

আজ সবুজ পতাকা নাড়িয়ে ত্রাণ সামগ্রী বোঝাই গাড়িগুলিকে ফ্ল্যাগ অফ করে বিভিন্ন জেলার উদ্দেশ্যে রওয়ানা করেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। এদিন তিনি বলেন, ত্রিপুরা ট্যুরিজম ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের উদ্যোগে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে দুই দিন ব্যাপী কর্মসূচি নেওয়া হয়েছে। ২৭ সেপ্টেম্বর উজ্জয়ন্ত প্রসাদে সামনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠানের উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহা। 

এদিন তিনি আরও বলেন, সম্প্রতি বন্যায় রাজ্যের জনগণ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ গাঙ্গুলী রাজ্যে বন্যা দুর্গতদের সাহায্যের জন্য ১০ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী সাহায্য হিসেবে দিয়েছেন। আগামীকাল বিভিন্ন জেলার ওই ত্রাণ সামগ্রী বন্যায় দূর্গতদের মধ্যে দেওয়া হবে। ত্রিপুরায় পর্যটনে সৌরভ গাঙ্গুলী ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার পর থেকে পর্যটকে সংখ্যা বৃদ্ধি পেয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *