BRAKING NEWS

ধুবড়িতে ফের প্রৌঢ়ের যৌন নির্যাতন, এবার বলি পঞ্চম শ্রেণির শিশুকন্যা

ধুবড়ি (অসম), ২৫ সেপ্টেম্বর (হি.স.) : ধুবড়িতে আরও একবার মাত্র দশ বছরের শিশুকন্যার সঙ্গে সংগঠিত হয়েছে যৌন নিৰ্যাতন চেষ্টা। ৫৫ বছর বয়সি জ্যেঠামশাই জনৈক মিনার উদ্দিন হক পঞ্চম শ্ৰেণির ছাত্রী, তার ছোট ভাইয়ের মেয়ের সঙ্গে করেছেন অপকর্ম।

জানা গেছে, ধুবড়ির হাজারিগাঁওয়ের বাসিন্দা নাবালিকা ভ্রাতুষ্পুত্রী কিশোরীটিকে মিনার উদ্দিন তার ঘরে ডেকে নিয়ে মেয়েটির আপত্তিজনক অঙ্গে স্পর্শ করে জবরদস্তি বিবস্ত্র করার চেষ্টা করছিল। তখন মেয়েটি তার সর্বশক্তি প্রয়োগ করে চিৎকার দেয়। চিৎকার দিলে ঘর থেকে পালিয়ে গা ঢাকা দেয় মিনার উদ্দিন।

ইত্যবসরে মেয়েটির অভিভাবকরা ছুটে গিয়ে সমস্ত ঘটনা শুনেন। তাঁরা ঘটনাটি প্রতিবেশীদের ডেকে জানান। প্রতিবেশীদের সহযোগিতায় লম্পট মিনার উদ্দিন হককে পাকড়াও করা হয়। উত্তমমধ্যম দিয়ে তাঁরা খবর দেন নিকটবর্তী এমকো রোড থানায়। খবর পেয়ে দলবল নিয়ে থানার ওসি উৎপল রায় ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মিনার উদ্দিন হককে ধরে নিয়ে যান ধুবড়ি সদর থানায়।

সর্বশেষ খবরে প্রকাশ, ধৃত মিনার উদ্দিন হকের স্বীকারোক্তির ভিত্তিতে তার বিরুদ্ধে ধুবড়ি সদর থানায় ‘দ্য প্রটেকশন অব চিল্ড্রেন ফ্রম সেক্সুয়াল অফেনসেস অ্যাক্ট ২০১২’ (পোকসো)-এর নির্দিষ্ট ধারা বলে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *