BRAKING NEWS

দুর্গাপুরে বিজেপি নেত্রীকে মারধর ও অপহরণের চেষ্টা, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ

দুর্গাপুর, ২৫ সেপ্টেম্বর(হি.স.): দুর্গাপুরে বিজেপি মহিলা নেত্রী ঝুমা চক্রবর্তীর বাড়িতে চড়াও হয়ে তাকে মারধর ও অপহরণের চেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে দুর্গাপুর নগর নিগমের ২৭ নম্বর ওয়ার্ডের নিউ স্টেট ডায়েরি টাউনশিপ এলাকায় বিজেপি নেত্রীর বাড়িতে একদল দুষ্কৃতী হামলা চালায়। ঝুমা চক্রবর্তী দুর্গাপুর পূর্ব বিধানসভার ১৭৮ নম্বর বুথের সভাপতি। অভিযোগ, দুষ্কৃতীরা বাড়িতে প্রবেশ করে ভাঙচুর চালায় এবং তাকে মারধর করে। এই ঘটনার পর গুরুতর আহত অবস্থায় ঝুমা চক্রবর্তীকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়, তৃণমূলের একটি অংশ তাকে বারবার দলবদলের জন্য চাপ দিচ্ছিল। সেই প্রস্তাব প্রত্যাখ্যান করার কারণেই এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি নিয়ে ইতিমধ্যেই বিধাননগর ফাঁড়িতে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে অপহরণের চেষ্টা ও মারধরের মামলা দায়ের হয়েছে।

তবে পাল্টা দাবি করেছে অভিযুক্তরা। তাদের অভিযোগ, বিজেপি নেত্রীর স্বামীর দোকানে অনেক ধার ছিল, সেই টাকা চাইতে গেলে ঝুমা চক্রবর্তী ও তার স্বামী তাদের মারধর করেন। তৃণমূল নেতারা এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করে জানিয়েছেন, বিজেপি তাদের পায়ের তলার মাটি হারিয়ে দলের নামে মিথ্যা অভিযোগ রটাচ্ছে।

ঘটনার জেরে দুর্গাপুরে উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে, তবে এখনও কেউ গ্রেফতার হয়নি। বিজেপির মহিলা মোর্চা হুঁশিয়ারি দিয়েছে, যদি অভিযুক্তদের দ্রুত গ্রেফতার না করা হয়, তবে তারা থানা ঘেরাও সহ নানা আন্দোলন শুরু করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *