BRAKING NEWS

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক প্রথম স্থান অধিকারকারীদের সংবর্ধনা জ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ২৪ সেপ্টেম্বর: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক প্রথম স্থান অধিকারকারীদের সংবর্ধনা জ্ঞাপন করা হয় মঙ্গলবার। ধর্মনগর মহকুমার বিবেকানন্দ সার্ধশতবার্ষিকী ভবনে আজ দুপুর ১টায় ধর্মনগর পৌর পরিষদের উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় প্রথম স্থান অধিকারী ছাত্রছাত্রীদের সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন, পৌর পরিষদের চেয়ারপার্সন মিতালী রানী দাস সেন, ভাইস চেয়ারপার্সন মঞ্জু নাথ এবং ধর্মনগরের মহকুমা শাসক তথা এক্সিকিউটিভ অফিসার সজল দেবনাথ। বৃক্ষে জল সঞ্চারনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন ও অন্যান্য অতিথিবৃন্দ।

সংবর্ধিত ছাত্রছাত্রীদের মধ্যে মাধ্যমিকে প্রথম স্থান অধিকার করে ৯১ জন এবং উচ্চমাধ্যমিকে ৫৮ জন। তাদের সবাইকে স্মারক হিসেবে সার্টিফিকেট, স্মার্টওয়াচ, গীতা, ব্যাগ এবং একটি করে চারা গাছ উপহার দেওয়া হয়। এছাড়া, কৃষ্ণপুর দ্বাদশমান বিদ্যালয়ের পপি দেবনাথ, যিনি উচ্চমাধ্যমিকে যুগ্ম নবম স্থান অধিকার করেছেন, তাকেও বিশেষভাবে সংবর্ধিত করা হয়। বিশ্ববন্ধু সেন তার বক্তব্যে শিক্ষার পাশাপাশি খেলাধুলা, বন্ধুত্ব ও অন্যান্য সামাজিক গুণাবলির গুরুত্ব তুলে ধরেন, যা একজন ছাত্রের সামগ্রিক বিকাশে সহায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *