BRAKING NEWS

সাধারণ মানুষ ও জাতির কল্যাণে প্রতিশ্রুতিবদ্ধ ভারতীয় জনতা পার্টি: মুখ্যমন্ত্রী

আগরতলা, ২৩ সেপ্টেম্বর: সাধারণ মানুষ এবং দেশের উন্নয়নের জন্য নিবেদিত রয়েছে ভারতীয় জনতা পার্টি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মার্গদর্শনে সকল অংশের মানুষের কল্যাণে কাজ করছে কেন্দ্রীয় ও রাজ্য সরকারও। ভারতীয় জনতা পার্টির প্রদেশ এসটি মোর্চার উদ্যোগে সোমবার আগরতলার শান্তিপাড়ায় আয়োজিত স্বচ্ছ ভারত অভিযান এবং সদস্যতা অভিযান – ২০২৪ কর্মসূচিতে অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 

 সংবাদ মাধ্যমের সঙ্গে মতবিনিময় করতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা স্বচ্ছ ভারত অভিযানের আয়োজন করেছি। আপনারা সকলেই অবগত রয়েছেন যে ১৭ সেপ্টেম্বর থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উদযাপন শুরু করেছি। এই উপলক্ষে মানুষের কল্যাণে বিভিন্ন সামাজিক কাজকর্ম করা হচ্ছে। এই কর্মসূচি চলবে আগামী ২ অক্টোবর জাতির জনক মহাত্মা গান্ধীর জন্মদিন পর্যন্ত। প্রধানমন্ত্রীর জন্মদিন পালনকে ঘিরে আমরা সারা রাজ্যে বিভিন্ন সামাজিক কাজকর্ম সংঘটিত করছি। ভারতীয় জনতা পার্টি সবসময় ‘সেবা হি ধর্ম’-এর উপর গুরুত্ব দিয়েছে এবং এই কথা মাথায় রেখে আমরা জনগণ ও দেশের কল্যাণের জন্য কাজ করছি। আজ শান্তিপাড়ায় অনুষ্ঠিত কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য আমি সবাইকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

 এই কর্মসূচি উপলক্ষে উপস্থিত ছিলেন বিজেপি এসটি মোর্চার সভাপতি তথা প্রাক্তন বিধায়ক পরিমল দেববর্মা, সাধারণ সম্পাদক বিজেপি বিপিন দেববর্মা সহ অন্যান্য শীর্ষ নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *