BRAKING NEWS

বন্যা পরিস্থিতি মোকাবেলায় মুখ্যমন্ত্রীর ৫৬৪ কোটি টাকার প্যাকেজকে বেআইনি বললেন কংগ্রেস বিধায়ক, বন্যায় দপ্তর প্রতি ক্ষতির হিসেব জনসমক্ষে আনার দাবি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১০ সেপ্টেম্বর: বিধানসভা অধিবেশনে মুখ্যমন্ত্রী ৫৬৪ কোটি টাকার যে প্যাকেজ ঘোষণা করেছেন, সেখানে মন্ত্রিসভার কোন সদস্যদের সঙ্গে আলোচনা করা হয়নি। দিল্লি থেকে এসে বিধানসভায় যোগদান করে তিনি এই প্যাকেজের ঘোষণা করেছেন। এমনকি কাউন্সিল অফ মিনিস্ট্রিকে এড়িয়ে মুখমন্ত্রীর প্যাকেজের ঘোষণা দিয়েছেন। তাই এই প্যাকেজকে বেআইনি বলে দাবি করলেন কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন।

মঙ্গলবার এক সাংবাদিক সম্মেলনে বন্যা পীড়িতদের জন্য মুখ্যমন্ত্রীর ৫৬৪ কোটি টাকার প্যাকেজ সম্পর্কে বলতে গিয়ে বিধায়ক সুদীপ রায় বর্মন বলেন, ত্রিপুরা কি জাতীয় বিপর্যয় হিসেবে ঘোষণা করার জন্য বিধানসভায় দাবী জানানো হয়েছিল বিরোধীদের তরফে। এমনকি সর্বদলীয় বৈঠকেও এ বিষয়ে আলোচনা করা হয়েছে। কিন্তু সরকার এ বিষয়ে কোন উদ্যোগ গ্রহণ করেনি। এদিনের সাংবাদিক সম্মেলনে দপ্তর প্রতি কত ক্ষতি হয়েছে তা জনসমক্ষে তুলে আনার দাবী জানান কংগ্রেস বিধায়ক।

এছাড়াও উগ্রবাদীদের জন্য প্যাকেজ ঘোষণার প্রসঙ্গ বলতে গিয়ে বিধায়ক বলেন, উগ্রবাদীদের জন্য দিল্লিতে বৈঠক করে ত্রিপাক্ষিক চুক্তির মাধ্যমে ২৫০ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেছে সরকার। কিন্তু উগ্রবাদীদের সমস্যার কারণে যারা বাড়িঘর ছেড়ে অন্যত্র বসবাস করছেন, নিজেদের শেষ সম্বল টুকু ছেড়ে দিয়েছেন তাদের জন্য কোন উদ্যোগ গ্রহণ করেনি বিজেপি সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *