BRAKING NEWS

গণপতি উৎসবকে সামনে রেখে স্বাস্থ্য শিবির ও বস্ত্র দান 

নিজস্ব প্রতিনিধি, চড়িলাম, ৫ সেপ্টেম্বর: বৃহস্পতিবার বিকালে বিশালগড় নিচের বাজারস্থিত সার্বজনীন গণপতি উৎসব কমিটির পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। গণপতি উৎসবকে সামনে রেখে ৬ই সেপ্টেম্বর সকাল দশটায় অনুষ্ঠিত হবে এক স্বাস্থ্য শিবির।আইএলএসের বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা চিকিৎসা পরিষেবা  দেওয়া হবে  স্বাস্থ্য শিবিরে।

বৃহস্পতিবার দিন বিকেল পাঁচটায় সাংবাদিক সম্মেলন করে জানালেন বিশালগড় নিচের বাজার সার্বজনীন গণপতি উৎসব কমিটির কর্মকর্তা  প্রীতম সাহা ও কমিটির অন্যান্য সদস্যরা। ২০১৭ সাল থেকে চলছে এই সার্বজনীন গণপতি উৎসব।  বিগত বছরের ন্যায় এই বছর ও বিশালগড় নিচের বাজার সার্বজনীন গণপতি উৎসব কমিটি গনেশ পুজোর আরাধনায় ব্রতী হয়েছে সদস্য ও সদস্যাগন।

৬ই সেপ্টেম্বর সন্ধ্যাবেলায় রাজ্যের মুখ্যমন্ত্রীর হাত ধরে উদ্বোধন হবে গণেশ পূজোর শুভারম্ভ অনুষ্ঠান। তাতাদের মধ্যে করা হবে বস্ত্র বিতরণ ও বিনামূল্যে দেওয়া হবে স্বাস্থ্যপরিসেবা। তাছাড়াও দর্শনার্থীদের  দেওয়া হবে তিন দিন অন্ন ভোগ । স্থানীয় শিল্পীদের দ্বারা অনুষ্ঠিত হবে প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠান। ১০ সেপ্টেম্বর হবে গণপতি বাপ্পা নিরঞ্জন।  বন্যায় দুর্গত মানুষদের জন্য ৬ সেপ্টেম্বর সকাল দশটায় বিশালগড় নিচের বাজার তরুণ সংঘ ক্লাব প্রাঙ্গনে এবং গণপতি বাপ্পার প্যান্ডেলের সামনে হবে স্বাস্থ্য শিবির। স্বাস্থ্য শিবিরের উদ্বোধন করবেন টিআইডিসি চেয়ারম্যান তথা নবাদল বনিক।

রাজ্যের খ্যাতনামা বেসরকারি হাসপাতাল আইএলএস এর চিকিৎসকরা থাকবে স্বাস্থ্য শিবিরে এবং বিনামূল্যে দেবে ঔষধপত্র। স্বাস্থ্য শিবিরে স্বাস্থ্য পরীক্ষা করা ও হবে। বিশালগড় মহাকুমার আপামর জনসাধারণকে গণপতি পুজোতে এসে পুজোতে আনন্দ উপভোগ করার জন্য আহ্বান রাখেন  সার্বজনীন গণপতি উৎসব পূজা কার্যকরী কমিটির সদস্য প্রিতম সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *