BRAKING NEWS

গরু বাঁধা‌কে কেন্দ্র ক‌রে করিমগঞ্জের আদম‌টিলায় প্ৰতিবেশীর প্রাণঘাতী হামলা, আহত এক

পাথারকা‌ন্দি (অসম), ১ সেপ্টেম্বর (হি.স.) : গরু বাঁধা‌কে কেন্দ্র ক‌রে প্ৰতিবেশীর প্রাণঘাতী হামলায় গুরুতরভাবে আহত হ‌য়েছেন কৈলাশ কৈরি নামের এক ব্যক্তি। ৩৫ বছর বয়সি কৈলাশ পাথারকা‌ন্দি সামূ‌হিক হাস‌পাতালে চি‌কিৎসাধীন। ঘটনা আজ রবিবার সকালে করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকা‌ন্দি থানাধীন আদম‌টিলায় সংগঠিত হয়েছে।

জানা গে‌ছে, দীর্ঘদিন ধ‌রে কৈরি প‌রিবা‌রের মালিকানাধীন খে‌তের ফসল নানাভা‌বে নষ্ট ক‌রছিল টিলাবাড়ির মখ‌লিস উদ্দিনদের গবাদি পশু। এনি‌য়ে বিগত দি‌নেও দু‌টি প‌রিবা‌রের ম‌ধ্যে ঝগড়া-বিবাদ হয়েছে। কিন্তু আজ র‌বিবার সকা‌লে কৈরিদের খে‌তের জ‌মির পা‌শে টিলাবাড়ির মখ‌লিস উদ্দি‌নের ছে‌লে গরু বাঁধ‌ছে দে‌খে বাধা দেন কৈলাশ। তখন মখ‌লি‌সের দুই ছেলে আলি হুসেন কালাগোটাই এবং আরও একজন (নাম জানা যায়নি) মুগুর ও দা দি‌য়ে কৈলাশের ওপর হামলা করে। এছাড়া তারা কৈরি প‌রিবার‌কে গ্রামছাড়া করারও হুম‌কি দিয়েছে ব‌লে অভিযোগ।

তা‌দের হামলায় গুরুতরভাবে আহত হয়েছেন কৈলাশ কৈরি। প‌রে তা‌কে চি‌কিৎসার জন্য ভ‌রতি করা হয়েছে পাথারকা‌ন্দি হাস‌পাতালে। ঘটনার পরিপ্রেক্ষিতে আহ‌ত কৈলাশ কৈরির প‌রিবা‌র পাথারকান্দি থানায় এফআইআর দা‌খি‌ল করেছে বলে খবর পাওয়া গে‌ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *