BRAKING NEWS

পশ্চিম ত্রিপুরা জেলা পরিষদের ১৭ নম্বর আসনের বিজেপি প্রার্থীর সমর্থনে বাইক রেলি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৪ আগস্ট:
ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে পশ্চিম ত্রিপুরা জেলা পরিষদের ১৭ নম্বর আসনের বিজেপি প্রার্থী উত্তম দাসের সমর্থনে রবিবার বেলাবর এলাকায় রেলী অনুষ্ঠিত হয়।  আসন্ন ত্রিস্তর পঞ্চায়েতে নির্বাচনে  পশ্চিম ত্রিপুরা জেলা পরিষদের ১৭ নম্বর আসনের বিজেপির মনোনীত প্রার্থী উত্তম দাসের সমর্থনে রবিবার বাইক রেলি অনুষ্ঠিত হয়।

বেলাবর  স্কুলের সামনে থেকে রেল  শুরু হয়ে এলাকার বিভিন্ন পথ পরিক্রমা করে। উপস্থিত ছিলেন প্রার্থী উত্তম দাস ও পশ্চিম ত্রিপুরা জেলার বিজেপি সহ সম্পাদক অসীম সাহা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

রেলিতে অংশগ্রহণ করে বিজেপি পশ্চিম জেলা সহ-সম্পাদক অসীম সাহা বলেন, ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের বিশেষ গুরুত্ব রয়েছে। কেননা আমাদের দেশের বেশিরভাগ মানুষ গ্রামে বাস করেন। গ্রামীন এলাকার মানুষের আর্থসামাজিক অবস্থার উন্নয়ন, কৃষি উন্নয়ন ,রাস্তাঘাটের উন্নয়ন সহ সার্বিক উন্নয়নের স্বার্থেই ত্রিস্তর পঞ্চায়েত কাজ করে থাকে।

দেশের সরকার ও রাজ্যের সরকার জনকল্যাণে যেসব কর্মসূচি গ্রহণ করে কাজ করে চলেছেন সেই কাজের নিরিখেই ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে গণদেবতারা মনোনীত প্রার্থীদের বিজয়ী করবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
______

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *